আজ ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

1605360981 08

ব্যাপক আয়োজনে ডি এ তায়েবের জন্মবার্ষিকী এবং চার সিনেমার মহরত আয়োজন

প্রথমবার্তা, প্রতিবেদক:গতকাল ছিল জনপ্রিয় চিত্রনায়ক ডি এ তায়েবের জন্মদিন। তবে এদিন ছাড়াও তার জন্মমাস হিসেবে পুরো নভেম্বরেই বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে তার জন্মদিনটি পালন করার পরিকল্পনা নিয়েছেন তার ভক্তরা। গতকাল একটি চাইনিজ রেস্টুরেন্টে ডি এ তায়েব ফ্যান ক্লাব দিনব্যাপী তার জন্মদিন পালন করে। তার ভক্তরা নভেম্বরের পুরো মাসকে ডি এ তায়েব জন্মোৎসব ঘোষণা করেছেন। ডি এ তায়েব বলেন, আমার জন্মদিন নিয়ে আমার চেয়ে বেশি উচ্ছ্বসিত আমার ভক্ত ও ফ্যান ক্লাব। তারা নিজ উদ্যোগে জন্মদিন পালন করছে। ভক্তদের এই উচ্ছ্বাসে আমি আবেগে আপ্লুত। তাদের জন্যই আমি আজকের ডি এ তায়েব। তাদের এই ঋণ শোধ করার মতো নয়।

তিনি বলেন, স্বাস্থ্যবিধি মেনে ভক্তরা ৫টি ভিন্ন আয়োজন করেছেন। গতকাল আমরা ফ্যানক্লাব সারাদিন ব্যাপী জন্মদিনের আয়োজন করে। আজ বারী সিদ্দিকী স্মৃতি পরিষদ আয়োজন করেছ বারী সিদ্দিকী ও ডি এ তায়েব জন্মোৎসব। প্রযোজনা প্রতিষ্ঠান এস জি প্রোডাকশন চারটি চলচ্চিত্রের শুভ মহরতের মধ্যদিয়ে ক্যাফে থার্টি থ্রিতে আগামীকাল বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজনের উদ্যোগ নিয়েছে। এ অনুষ্ঠানের মাধ্যমে চুক্তিবদ্ধ হওয়া আমার পাঁচটি সিনেমার নাম ঘোষণা করবে প্রতিষ্ঠানটি। এগুলো হচ্ছে, অফিসার ইনচার্জ। উদ্বোধন করবেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার এবং ডি এ তায়েব ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা মো. মনিরুল ইসলাম (বিপিএম বার, পিপিএম বার)। দেহতরী সিনেমাটি উদ্বোধন করবেন ঢাকা রেঞ্জ ডিআইজি এবং ডি এ তায়েব ফাউন্ডেশন, ডি এ তায়েব ফ্রেন্ডস ক্লাব, শিল্পী ঐক্যজোটের প্রধান পৃষ্ঠপোষক হাবিবুর রহমান (বিপিএম বার, পিপিএম বার)।

  

ঈশাখাঁ সিনেমাটি উদ্বোধন করবেন ডি এ তায়েব ফ্রেন্ডস ক্লাবের প্রধান উপদেষ্টা এবং এএইচ খান অ্যান্ড কোম্পানির চেয়ারম্যান আবু হোসেন খান। মাটির খাঁচা উদ্বোধন করবেন এটিএন বাংলার চেয়ারম্যান এবং শিল্পী ঐক্যজোটের প্রধান উপদেষ্টা ড. মাহফুজুর রহমান। এছাড়া ১৭ নভেম্বর ক্যাফে থার্টি থ্রিতে, ১৮ পুলিশ এসোসিয়েশনে, ১৯ নভেম্বর ডি এ তায়েব ফ্রেন্ডস ক্লাব, এবং একই দিনে ডি এ তায়েব ফাউন্ডেশন জন্মোৎসব অনুষ্ঠানের আয়োজন করবে।