আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

123636123834 gowkkbhpwy 1563177107 1

ভাইবোনকে ৪ কোটি রুপির বাড়ি কিনে দিলেন কঙ্গনা

প্রথমবার্তা, প্রতিবেদক: এই কঙ্গনা রানাউত আলোচনায় থাকেন। এবার আলোচনায় বড়বোন রঙ্গোলি চান্দেল ও ভাই অক্ষতকে বিলাসবহুল ফ্ল্যাট উপহার দিয়ে। চণ্ডিগড় বিমানবন্দরের কাছে রঙ্গোলি চান্দেলের জন্য বিলাসবহুল একটি ফ্ল্যাট কেনেন কঙ্গনা। ভারতীয় গণমাধ্যমের খবর, রঙ্গোলি চান্দেল, অক্ষত রানাউত এবং দুই কাজিনের জন্য বিলাসবহুল ফ্ল্যাট কিনতে কঙ্গনাকে খরচ করতে হয়েছে ৪ কোটি রুপি।

হিমাচল প্রদেশের মানুষ সব সময় নিজের জন্য একটি বাড়ি কিনতে চান। ছোট থেকে সেই স্বপ্ন তারা লালন করেন। সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে কঙ্গনা বলেন, ‘আনন্দ সব সময় কাছের মানুষের মধ্যে ছড়িয়ে দিতে হয়। খুশি ভাগাভাগি করে নিলে তবেই তার স্বাদ পাওয়া যায়।’ আর সে কারণেই কঙ্গনা ভাইবোনদের জন্য ৪টি ফ্ল্য়াট কিনে তাদের সংসার গুছিয়ে দিতে শুরু করেছেন।

ইন্ডিয়ান টাইমস জানায়, বোনদের সঙ্গে সব সময়ই ভাল সম্পর্ক কঙ্গনার, বিশেষ করে দিদি রঙ্গোলি চান্দেলের সঙ্গে। শোনা যায়, মানালিতে রঙ্গোলির যে বাড়ি রয়েছে, তা নিজের হাতে সাজিয়ে দিয়েছেন কঙ্গনা। এমনকী, ভাই অক্ষতের বিয়েও দিয়েছেন কঙ্গনা নিজে।

এদিকে কঙ্গনা সবে ‘থালাইভি’র শুটিং শেষ করেছেন। এবার ইন্দিরা গান্ধীকে নিয়ে একটি রাজনৈতিক ছবি তৈরির কাজ শুরু করছেন তিনি। এটি প্রয়াত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর বায়োপিক নয় বলে জানিয়েছেন কঙ্গনা। সম্প্রতি ইন্দিরা গান্ধীর লুকে কঙ্গনার একটি ছবিও প্রকাশ হয়েছে।