আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২১ খ্রিস্টাব্দ

Screenshot 2020 1012 165006

মধুখালীতে তালবীজ রোপণের উদ্বোধন

প্রথমবার্তা, প্রতিবেদক: বজ্রপাত রোধে ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনার আলোকে ৩০ লক্ষ শহীদের স্মরণে দেশব্যাপি ৩০ লক্ষ তালবীজ রোপণ কার্যক্রমের ধারাবাহিকতায় ফরিদপুরের মধুখালীতে শাহ আজাদ মাহবুব বিপ-বের ব্যাক্তিগত উদ্যোগে তালবীজ রোপণ কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।

 

আজ বেলা সাড়ে ১০টায় উপজেলার ডুমাইন বালক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি মোঃ আব্দুল মুত্তালিবের সভাপতিত্বে ্ও বিশিষ্ট সমাজ হিতৈষী শাহ আজাদ মাহবুব বিপ-বের সঞ্চালনায় ডুমাইন বালক সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত তালবীজ রোপণ অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামীলীগের মধুখালী শাখার সভাপতি মির্জা মনিরুজ্জামান বাচ্চু।

 

বিশেষ অতিথির বক্তদব্য রাখেন সাবেক অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচির শুধাংশ শেখর বিশ্বাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোস্তফা মনোয়ান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল হক বকু, ডুমাইন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ শাকির আহমেদ টোকন, বীরমুক্তিযোদ্ধা ও সাবেক চেয়ারম্যান মোঃ আলতাফ হোসেন মোল্যা, বীরমুক্তিযোদ্ধা মোঃ রওশনুল ইসলাম গরীব ও বীরমুক্তিযোদ্ধা শ্যামলেন্দ্র বসুসহ প্রমুখ।

 

আলোচনা পরবর্তী ডুমাইন বালক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে একটি তালবীজ রোপণ করে কর্মসূচীর উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান মির্জা মনিরুজ্জামান বাচ্চু। ২ হাজার তালবীব ডুমাইন ইউনিয়ন ব্যাপি সড়কসহ বিভিন্ন স্থানে রোপণ করা হবে।