আজ ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

130050lpok 2101250505

মরদেহ উদ্ধার টিকটক তারকা রাফির

প্রথমবার্তা প্রতিবেদকঃ জনপ্রিয় টিকটক তারকা শেখের মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার (২৪ জানুয়ারি) ভারতের অন্ধ্রপ্রদেশের নেল্লোরের বাড়ি থেকেই উদ্ধার করা হয় রাফি শেখের মরদেহ। খবর জি নিউজের।

 

হঠাৎ কিভাবে রাফির মৃত্যু হয়েছে তা নিয়ে প্রশ্ন তুলেছে তার পরিবার। ইতিমধ্যে পুলিশ রাফির মৃত্যুর ঘটনায় তদন্ত শুরু করেছে।পরিবার বলছে, ঘটনার দিন প্রথমে নিজের এক বান্ধবীর সঙ্গে দেখা করেন রাফি।

 

এরপর নারায়ণ রেড্ডি পেটায় ওই দিন বিকেলে নিজের বেশ কয়েকজন বন্ধুর সঙ্গেও দেখা করেন রাফি। নারায়ণ রেড্ডি পেটায় বন্ধুদের সঙ্গে দেখা করে ফেরার পথে রাফিকে মারধর করা হয় বলে অভিযোগ করা হয়েছে।

 

রক্তাক্ত অবস্থায়ই বাড়ি ফেরেন রাফি। ওই ঘটনার সঙ্গেই রাফির মৃত্যুর সম্পর্ক রয়েছে কি না তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।প্রসংগত, ভার‌ত-চীনের সীমান্ত সমস্যার পরেই বেশ কয়েকটি চীনা অ্যাপ বন্ধ করার সিদ্ধান্ত নেয় ভারত।

 

সেই তালিকায় ছিল জনপ্রিয় সোশ্যাল মিডিয়া টিকটক। সে সময় মোট ৫৯টি চীনা অ্যাপ নিষিদ্ধ করার সিদ্ধান্ত নিয়েছিল ভারত।ভারতের মতো জনবহুল দেশে টিকটকের অসংখ্য ব্যবহারকারী থাকলেও হঠাৎ অ্যাপ বন্ধ হয়ে যাওয়ায় বাণিজ্য ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়।

 

টিকটক বন্ধ করে দেওয়াকে সমর্থন জানালেও বড়সড় আর্থিক ক্ষতির মুখে পড়েন টিকটকাররা।এই অ্যাপের সৌজন্যেই রাতারাতি খ্যাতির শিখরে পৌঁছেছেন বেশ কিছু কম বয়সী সাধারণ ঘরের ছেলে-মেয়ে।

 

টিকটক তারকা হিসেবে সুপরিচিত মঞ্জুল খট্টর, অভনিত কৌর, জন্নত জুবিররা। তাইতো করোনার এই মহামারিতেও ভারতে আরো জনপ্রিয় হয়ে উঠছে টিকটক।