আজ ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

Screenshot 2020 1025 205210

মাদক ও স্মার্ট ফোনের কাছে যুবকরা জিম্মি হয়ে পড়েছে সাঁথিয়ায় অনলাইন ছবি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে টুকু এমপি

প্রথমবার্তা, প্রতিবেদক: স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ্যাডঃ শামসুল হক টুকু এমপি বলেছেন, আধুনিক প্রযুক্তির ভালো দিক বিবেচনা করে প্রযুক্তিবিদরা মোবাইল ফোনসহ অন্য সব প্রযুক্তির উন্নয়ন ঘটিয়েছে। আজ দেশের বাইরের স্বজনদের সাথে বাড়িতে বসে কথা শোনা ও ছবি দেখতে পারা যায়। এটা বিশ্ব উন্নয়নের একটা অংশ। শুধু প্রযুক্তি নিয়ে পড়ে থাকলে হবে না। লেখাপড়াকে ব্যাপকভাবে গুরুত্ব দিয়ে দেখতে হবে।

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আরও বলেন, মাদক ও স্মার্ট ফোনের কাছে যুবকরা জিম্মী হয়ে পড়েছে। প্রযুক্তির পরিমিত ব্যবহার নিশ্চিত করে নতুন প্রজম্মকে রক্ষা করতে হবে। যুব সমাজকে প্রযুক্তির অপব্যবহার থেকে দূরে থাকতে ও জাতির উন্নয়নে কাজ করতে পরামর্শ দেন।

প্রদীপ্ত সাঁথিয়া অনলাইন গ্রুপের আয়োজনে অনলাইন ছবি প্রদর্শনী প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে তিনি উরোক্ত কথা বলেন।

প্রদীপ্ত সাঁথিয়ার চীপ এ্যাডমিন নুর মোহাম্মদ নুরুর সভাপতিত্বে ও শিক্ষক শফিকুল ইসলাম রিপনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাঁথিয়া পৌর মেয়র মিরাজুল ইসলাম প্রাং, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা খোকন, সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান প্রমুখ। পরে অনলাইন ছবি প্রদর্শনী প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ করা হয়।