আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

kithy

মাদক মামলায় বরখাস্ত হওয়া এসআই নারীসহ আটক

প্রথমবার্তা প্রতিবেদকঃ মাদক মামলায় বরখাস্ত হওয়া আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) উপপরিদর্শক (এসআই) মো. রোকন উদ্দিন ভূঁইয়াকে (৪০) ইয়াবা বিক্রির সময় নারীসহ আটক করা হয়েছে।

 

সোমবার বিকালে সিলেট নগরীর সুবিদবাজার এলাকা থেকে তাকে আটক করেছে এসএমপির কোতোয়ালি থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১৮২ পিস ইয়াবা ও ৪৩ হাজার টাকা উদ্ধার করা হয়।

 

এসএমপির অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্লাহ তাহের কোতোয়ালি থানার ওসির বরাত দিয়ে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

 

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে নগরের সুবিদবাজারের চন্দ্রিমা আবাসিক এলাকার এ ব্লকের ৩ নম্বর খান মঞ্জিলে অভিযান চালায় সিলেট কোতোয়ালি থানা পুলিশ। এ সময় ওই বাসা থেকে ১৮২ পিস ইয়াবা বড়ি ও ৪৩ হাজার টাকা জব্দ করেন।

 

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্যাহ বলেন, আটক হওয়া মো. রোকন উদ্দিন ভূঁইয়া মাদকসংক্রান্ত কারণে আগে থেকেই সাময়িক বরখাস্ত ছিলেন। সোমবারের ঘটনায় কোতোয়ালি থানায় মামলার প্রস্তুতি চলছে।

 

এর আগে ২০১৯ সালের ২৮ জানুয়ারি নগরীর দাড়িয়াপাড়া থেকে ইয়াবাসহ রোকনকে আটক করে র‌্যাব- ৯। এ সময় তার বান্ধবীকেও আটক করা হয়।ওই ঘটনায় র‌্যাব তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে। এ ঘটনায় এসআই রোকন উদ্দিনকে সাময়িক বরখাস্ত করা হয়।