আজ ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

Screenshot 2020 1012 163454

মাদারীপুরে বাকী বিক্রি না করায় রেস্টুরেন্টে হামলায় আহত ৪, আটক -৩

প্রথমবার্তা, প্রতিবেদক: মাদারীপুর শহরে আরএফসি নামে একটি রেস্টুরেন্টে বাকী বিক্রি না করায় হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে।এই ঘটনায় আহত হয়েছে ৪ জন। ভাঙচুর ও হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ৩ জনকে আটক করেছে।

 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুর শহরের পুরানবাজার এলাকায় আরএফসি নামে একটি রেস্টুরেন্টে দুপুরে খেতে আসে শহরের আমিরাবাদ এলাকার সঞ্জয় সাহা নামে এক যুবক। বাকী টাকায় বিক্রি না করায় সঞ্জয়ের নেতৃত্বে ১৫/২০ জনের একটি গ্রুপ রেস্টুরেন্টে হামলা চালিয়ে ভাঙচুর করে।

 

এসময় দেশীয় অস্ত্রের আঘাতে রেস্টুরেন্টের মালিকের ভাই মইন বেপারী, ম্যানেজার তাজুল ইসলাম বাবুসহ ৪ জন আহত হয়। আহতদের মাদারীপুর সদর হাপসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এই ঘটনায় ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী রেস্টুরেন্ট মালিকের।এই ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে ও ৩ জনকে আটক করেছে।

 

ক্ষতিগ্রস্থ রেস্টুরেন্ট মালিক রাহাত বেপারী বলেন, সঞ্জয় আমার এখানে বাকী খেতে এসছিল। বাকী টাকায় খাবার না দেয়ায় আমার ভাই ও ম্যানেজারসহ ৪ জনকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

 

এছাড়াও আমার ক্যাশে থাকা ৭০ হাজার টাকা ও ৫ টি মোবাইল নিয়ে গেছে। এসময় সন্ত্রাসীরা হামলা চালিয়ে রেস্টুরেন্টের ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি করে। আমি এর বিচার চাই।

 

মাদারীপুর সদর থানার ওসি কামরুল হাসান মিয়া জানান, এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রীয়াধীন রয়েছে ।