আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

image 193225

‘মালাইকাকে ছেড়ে নতুন প্রেমে’ অর্জুন

প্রথমবার্তা প্রতিবেদক: করোনা-সংকট কাটিয়ে উঠেই কাজে নেমে পড়েছেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর। আপাতত ধর্মশালায় ‘ভূত পুলিশ’ ছবির শুটিংয়ে ব্যস্ত তিনি।

 

কাজের ফাঁকে সেখানকার মনোরম পাহাড়ি পরিবেশে নিজের একটি ছবি সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট করেন অর্জুন। পরনে ধূসর রঙের সোয়েটার, চোখে সানগ্লাস, অর্জুন যেন ‘হ্যান্ডসাম হাঙ্ক’!

 

এত দূর পর্যন্ত সবটাই ঠিক ছিল। তাল কাটল এর পর এসে। ছবির ক্যাপশনে অর্জুন লিখেছেন, ‘হোয়েন সি লুকস অ্যাট ইউ’। বাংলা অনুবাদ করলে এর অর্থ দাঁড়ায়, ‘যখন সে তোমার দিকে তাকায়’।

 

ছবি তো বটেই, এমনকি তার ক্যাপশনও নজর এড়িয়ে যেতে পারেনি নায়কের বর্তমান প্রেমিকা মালাইকা অরোরার।অর্জুনের এই ‘সে’ আসলে কে, তা জানতে চেয়ে সোজা প্রেমিকের ছবিতেই কমেন্ট করে বসেন মালাইকা।

 

লেখেন ‘হু?’ তাহলে কি মালাইকা ভাবছেন, তাকে ছেড়ে পাহাড়ের দেশে গিয়ে নতুন কোনও মেয়ের প্রেমে মন মজেছে অর্জুনের? নাকি নিছকই প্রেমিকের সঙ্গে খুনসুটিতে তাল মেলাচ্ছেন মালাইকা?

 

অর্জুনও ছেড়ে দেয়ার পাত্র নন! আরও এক ধাপ এগিয়ে মালাইকার কমেন্টের নিচে লিখলেন, ‘টেক আ ওয়াইল্ড ওয়াইল্ড গেস ইউ ফুল’। মালাইকাকে কিছুটা রাগিয়ে দিতেই যেন তার প্রশ্নের জবাবদিহি না করে বরং তাকে ব্যাপারটা আন্দাজ করে নিতে বললেন অর্জুন।

 

কিছু দিন আগে মালাইকা উড়ে গিয়েছিলেন ধর্মশালায়, যেখানে অর্জুন বর্তমানে তার ‘ভূত পুলিশ’ ছবির শুটিং করছেন। সেখানে বয়সে ছোট প্রেমিক অর্জুনের সঙ্গে একান্তে সময় কাটান ‘চাল ছাইয়া ছাইয়া’ খ্যাত এই আইটেম তারকা। এরপর আবার তিনি মুম্বাইয়ে ফিরেও এসেছেন।