আজ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

164812image 247721 1574573544

মেয়ের বিয়ের খবর জানেন না শক্তি কাপুর

প্রথমবার্তা, প্রতিবেদক:তারকা ফটোগ্রাফার রোহান শ্রেষ্ঠার সঙ্গে গাঁটছড়া বাঁধছেন শ্রদ্ধা কাপুর। এমনই একটি খবর নিয়ে জোরালো গুঞ্জন শুরু হয়ে যায় নেটিজেনদের মধ্যে। বিষয়টি নিয়ে শ্রদ্ধা কাপুর প্রকাশ্যে কোনও মন্তব্য না করলেও, মেয়ের বিয়ে নিয়ে মুখ খুললেন শক্তি কাপুর।

সম্প্রতি রোহান শ্রেষ্ঠার সঙ্গে শ্রদ্ধা কাপুরের বিয়ে নিয়ে শুরু হয় জোর জল্পনা। বরুণ ধাওয়ানের বিয়ের পর শ্রদ্ধা কবে গাঁটছড়া বাঁধছেন বলে প্রশ্ন করেন বলিউড অভিনেতা। বরুণের ওই পোস্ট থেকেই শ্রদ্ধার বিয়ের গুঞ্জনে ঘৃতাহুতি পড়ে। যা নিয়ে এবার মুখ খোলেন শক্তি কাপুর।

শক্তি বলেন, রোহান এবং শ্রদ্ধা ছোট থেকে একে অপরের ভাল বন্ধু। তবে তাঁদের মধ্যে বন্ধুত্বের বাইরে আলাদা করে কোনও সম্পর্ক রয়েছে কি না, তা জানা নেই। শুধু তাই নয়, শ্রদ্ধা এখনও পর্যন্ত বিয়ের বিষয়ে তাঁকে কিছু জানাননি।

রোহনের সঙ্গে শ্রদ্ধা যদি গাঁটছড়া বাঁধতে চান, তাহলে তাঁর কোনও আপত্তি নেই। ছোট থেকেই তাঁরা রোহনকে চেনেন, তাঁর পরিবার সম্পর্কে সবকিছু জানেন। তাই ছোটবেলার দুই বন্ধু বিয়ের পর যদি একে অপরের সঙ্গে থাকার সিদ্ধান্ত নিতে চান, তাহলে তাঁর কোনও আপত্তি নেই বলে স্পষ্ট জানান শক্তি কাপুর।