আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

যৌন নির্যাতনের অভিযোগে যুবককে নগ্ন করে প্রকাশ্যে হাঁটাল গ্রামবাসী

প্রথমবার্তা প্রতিবেদক,এক মহিলার উপর যৌন নির্যাতন করার অভিযোগে অভিযুক্ত যুবককে নগ্ন করে, গলায় জুতোর মালা পড়িয়ে প্রকাশ্যে হাঁটাল গ্রামবাসী। ঘটনাটি ঘটেছে রাজস্থানের ঝালাওয়ার জেলার বাগের গ্রামে।
ভারতীয় সংবাদমাধ্যম ‘সংবাদ প্রতিদিন’ জানায়, নির্যাতনের পর ওই যুবক স্থানীয় পুলিশের কাছে অভিযোগ জানান। তার অভিযোগের ভিত্তিতে এখনও পর্যন্ত আটজনকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, শনিবার (২৬ ডিসেম্বর) রাতে ঝালাওয়ার জেলার বাগের গ্রামে একজনের বাড়ি থেকে হাতেনাতে ধরা পড়ে রাকেশ রাঠোর নামের যুবক। রাকেশ স্থানীয় ওই বাসিন্দার বাড়িতে ঢুকে তার স্ত্রীকে হেনস্তা করেন বলে অভিযোগ ওঠে। সেই অবস্থায় তাকে হাতেনাতে ধরে কড়া হুঁশিয়ারি দিয়ে ছেড়ে দেন মহিলাটির স্বামী। কিন্তু, পরের দিন তিনি রাকেশ রাঠোরের বাড়িতে একদল লোক নিয়ে তাকে বেধড়ক মারধর করেন। এরপর জোর করে নগ্ন করে প্রকাশ্যে ঘোরানো হয়।

এ প্রসঙ্গে মামলার তদন্তকারী পুলিশ কর্মকর্তা পারিহার জানান, অভিযুক্ত যুবক বাগের গ্রাম পঞ্চায়েতের মনরেগা প্রকল্পের সুপারভাইজার হিসেবে কাজ করে। আর সে যে মহিলাকে যৌন নির্যাতন করেছে বলে অভিযোগ উঠেছে তিনি ওই প্রকল্পে একজন শ্রমিক হিসেবে কাজ করেন। এ বিষয়ে অভিযোগ পাওয়ার পরই অভিযুক্ত যুবক ও তাকে যারা মারধর করে নগ্ন অবস্থায় ঘুরিয়েছে তাদের গ্রেফতার করা হয়েছে। তবে মহিলাটি ঘটনার পর থেকেই পলাতক।