আজ ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

যৌন রোগের ওষুধ খেয়ে দুই মিনিটে বৃদ্ধের মৃত্যু! কবিরাজ আটক
যৌন রোগের ওষুধ খেয়ে দুই মিনিটে বৃদ্ধের মৃত্যু! কবিরাজ আটক

যৌন রোগের ওষুধ খেয়ে দুই মিনিটে বৃদ্ধের মৃত্যু! কবিরাজ আটক

প্রথমবার্তা প্রতিবেদকঃ সিরাজগঞ্জে রায়গঞ্জে কবিরাজি ওষুধ খাওয়ার দুই মিনিটের মধ্যে আব্দুল মজিদ (৫০) নামে এক রোগীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ভণ্ড কবিরাজ আব্দুল মান্নানকে আটক করেছে পুলিশ। আটক আব্দুল মান্নান বগুড়া জেলার ধুনট উপজেলার আড়িয়ামোহন গ্রামের মৃত শাহজাহান শেখের ছেলে।

 

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের বল্লাভেঙ্গুর গ্রাম থেকে ওই রোগীর মরদেহ উদ্ধার করে পুলিশ। মৃত আব্দুল মজিদ ওই গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে।

 

রায়গঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) কমল সিং জানান, প্রায় বছর খানেক আগে আব্দুল মজিদের স্ত্রী মারা যান। দুমাস পর দ্বিতীয় বিয়ে করেন তিনি। এ অবস্থায় তিনি যৌন রোগসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। চিকিৎসার জন্য তার দুসম্পর্কের আত্মীয় কবিরাজ আব্দুল মান্নানকে ডাকেন তিনি। বৃহস্পতিবার বিকেলে আব্দুল মান্নান তার বাড়িতে আসেন এবং নিজেই ওষুধ তৈরি করে সেবন করতে দেন। ওই ওষুধ খাওয়ার মাত্র দুই মিনিটের মধ্যেই মৃত্যুর কোলে ঢলে পড়েন মজিদ। এ অবস্থায় কবিরাজ আব্দুল মান্নান পালিয়ে যান।

 

খবর পেয়ে সন্ধ্যার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এবং রাতেই নিহতের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে। পরবর্তীতে স্থানীয়দের সহায়তায় কবিরাজ আব্দুল মান্নানকে আটক করা হয়।

 

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, নিহত ব্যক্তির মরদেহটি শুক্রবার ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হবে। ময়নাতদন্ত রিপোর্টে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় অভিযুক্ত কবিরাজকে আটক করা হয়েছে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!