আজ ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

রবি-এয়ারটেলে উপায় অ্যাপ চলবে ইন্টারনেট চার্জ ছাড়াই
রবি-এয়ারটেলে উপায় অ্যাপ চলবে ইন্টারনেট চার্জ ছাড়াই

রবি-এয়ারটেলে উপায় অ্যাপ চলবে ইন্টারনেট চার্জ ছাড়াই

প্রথমবার্তা প্রতিবেদকঃ ইন্টারনেট চার্জ ছাড়াই উপায় অ্যাপ ব্যবহার করতে পারবে রবি-এয়ারটেলের গ্রাহকরা। এছাড়াও যেসব গ্রাহক উপায় অ্যাপ ডাউনলোড ও রেজিস্ট্রেশন করবেন তারা সর্বোচ্চ ৪৫০ টাকা ক্যাশ রিওয়ার্ড সহ এক জিবি ইন্টারনেট বোনাস পাবেন।

 

দেশের দ্রুত বর্ধনশীল মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রতিষ্ঠান উপায়-এর সাথে রবি আজিয়াটার সম্প্রতি এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে ঢাকার ওয়েস্টিন হোটেলে।

 

উপায় এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও সাইদুল হক খন্দকার এবং রবি আজিয়াটা লিমিটেডের চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

 

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবসিডিয়ারি ইউসিবি ফিনটেক কোম্পানী লিমিটেডের ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিস ব্র্যান্ড উপায় এর যাত্রা শুরু হয় এবছরের ১৭ মার্চ।

 

এই চুক্তির আওতায় রবি-এয়ারটেলের গ্রাহকরা উপায় অ্যাপের মাধ্যমে ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিস ব্যবহার করতে পারবেন। এক্ষেত্রে কোন ইন্টারনেট চার্জ প্রযোজ্য হবে না। উপায় অ্যাপ ডাউনলোড করে সেল্্ফ রেজিস্ট্রেশনের মাধ্যমে গ্রাহকরা এক জিবি ইন্টারনেট বোনাসসহ সর্বোচ্চ ৪৫০ টাকা পর্যন্ত ক্যাশ রিওয়ার্ড পাবেন।

 

উপায় এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও সাইদুল হক খন্দকার বলেন, “উপায় এর লক্ষ্য হচ্ছে গ্রাহকদের নতুন নতুন সেবা দেওয়া। ইন্টারনেট খরচ ছাড়াই উপায় অ্যাপ ব্যবহারের এই উদ্যোগের মাধ্যমে আমরা গ্রাহকদের দীর্ঘস্থায়ী একটি সমস্যা সমাধানে কাজ করছি। অনেক গ্রাহকই হঠাৎ করে ইন্টারনেট প্যাকেজের মেয়াদ শেষ কিংবা ডেটা প্যাক কেনা না থাকার কারনে অ্যাপের মাধ্যমে লেনদেন করতে পারতেন না। এখন কোন ডেটা চার্জ ছাড়াই উপায় অ্যাপ ব্যবহার করতে পারা হবে গ্রাহকদের জন্য চমৎকার অভিজ্ঞতা। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি

 

যে, এই পার্টনারশিপের মাধ্যমে ডিজিটাল লেনদেন বৃদ্ধি এবং বাংলাদেশকে ক্যাশলেস সোসাইটি গঠনে অবদান রাখবে।”

 

রবি’র চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ বলেন, “দেশব্যাপী ডিজিটাল জীবনযাত্রার রুপান্তরে উচ্চ গতির মোবাইল ডাটা নেটওয়ার্ক স্থাপন করা থেকে শুরু করে নানা ধরনের ডিজিটাল সেবা নিয়ে আসার ক্ষেত্রে রবি অগ্রণী ভূমিকা রেখেছে। উপায় এর সাথে চুক্তি স্বাক্ষর করে আমরা আনন্দিত কারণ এর মাধ্যমে রবি-এয়ারটেল গ্রাহকদেও বহুমুখী ডিজিটাল সেবা গ্রহণের সুযোগ আরও প্রসারিত হবে। আশা করি আমাদের গ্রাহকরা আরও বেশি করে উপায় এর সেবা গ্রহণের মাধ্যমে ডিজিটাল অর্থনীতিকে সামনে এগিয়ে নেবেন।

 

এসময় চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপায় এর চিফ ফিনান্সিয়াল অফিসার মো. নূর-ই-আলম সিদ্দিকি, চিফ স্ট্রাটেজি অফিসার জিয়াউর রহমান, চিফ মার্কেট ডেভেলপমেন্ট অ্যান্ড অপারেশন অফিসার মাহবুবুর রহমান জিসান, ডিরেক্টর-ডিস্ট্রিবিউশন সেল্্স বিপ্লব ব্যানার্জি এবং রবির এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট-সেলস অপারেশন অ্যান্ড এমএফএস মো. শওকত কাদের চৌধুরী, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট-প্রোডাক্ট অ্যান্ড প্রাইসিং এটিএম শামিম উজ জামান, ভাইস প্রেসিডেন্ট-মিডিয়া ম্যানেজমেন্ট গাজি আল আমিন।

 

উপায় এর প্রোডাক্ট এবং সার্ভিসের মধ্যে রয়েছে মোবাইল ট্রান্সজেকশন, ইউটিলিটি বিল পরিশোধ, ইন-স্টোর, এবং ই-কমার্স পেমেন্ট, রেমিট্যান্স, বেতন বিতরণ, মোবাইল রিচার্জ এবং অন্যান্য মূল সংযোজিত আর্থিক পরিষেবাগুলো। গ্রাহকরা সাশ্রয়ী মূল্যে দেশব্যাপী ছড়িয়ে থাকা এজেন্ট এবং মার্চেন্ট নেটওয়ার্ক ব্যবহার করে এ সেবা নিতে পারবেন। সংবাদ বিজ্ঞপ্তি।