আজ ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

ghjt 678x381 1

রান্না করে প্রিয়াংকাকে চমকে দিল ১০ বছরের ছোট স্বামী নিক

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। বর্তমানে তার হাতে আছে সিনেমা ‘ম্যাট্রিক্স ফোর’ ও ‘দ্য হোয়াইট টাইগার’। আমাজন প্রাইম ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে চুক্তি হয়েছেন তিনি। এছাড়া সম্প্রতি তিনি তার আত্মজীবনীমূলক বই ‘আনফিনিশড’ সস করেছেন।

এরপর নেটফ্লিক্সের সঙ্গে যুক্ত হয়েছেন নতুন সিনেমা ‘নিউ ইয়ার্স ডে’ নিয়ে। রবার্ট রদ্রিগেজ পরিচালিত ছবিটি মুক্তি পাবে নতুন বছরের শুরুতে। বলা যায়, পেশাজীবন ও ব্যক্তিজীবন দিয়ে প্রিয়াংকা আকাশে উড়ছেন।

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে আছে নিজেদের বিলাসবহুল আবাসন। সেখানেই পোষা কুকুর ডায়না, পান্ডা, জিনোদের নিয়ে লকডাউনে ছুটি কাটলো প্রিয়াংকা ও তার জীবনসঙ্গী নিক জোনাসের। তবে এই অবসর দারুণ উপভোগ করেছেন এই দম্পতি। সম্প্রতি নিক ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএর কাছে দেয়া এক সাক্ষাৎকারে বলেন সে কথা।

নিক বলেন, ‘গত দুই বছরে আমরা কখনোই এভাবে নিজেদের মতো করে সময় কাটানোর সুযোগ পাইনি। আমরা দুজনই খুব ব্যস্ত জীবন যাপন করি। আর প্রিয়াংকা তো আমার চেয়েও বড় তারকা। আমরা নিজেরাই রান্না করেছি। একজন আরেকজনের কাছ থেকে চুক্তি করে বিনিময় প্রথার মতো নানা কিছু শিখেছি।’

গত দুই বছরে আমরা কখনোই এভাবে নিজেদের মতো করে সময় কাটানোর সুযোগ পাইনি। আমরা দুজনই খুব ব্যস্ত জীবন যাপন করি। আর প্রিয়াঙ্কা তো আমার চেয়েও বড় তারকা। আমরা নিজেরাই রান্না করেছি। একজন আরেকজনের কাছ থেকে চুক্তি করে বিনিময় প্রথার মতো নানা কিছু শিখেছি।

লকডাউনে নিকের কাছে পিয়ানো বাজানো শিখেছেন অভিনেত্রী। বিনিময়ে নিককে কী শিখিয়েছেন, তা অবশ্য জানা যায়নি। তবে প্রিয়াংকাকে রান্না করে খাইয়েছেন নিক। প্রিয়াংকা জানিয়েছেন, নিক তার চেয়ে ভালো রান্না পারেন। তাকে দিয়ে ভারতীয় রান্নার কোর্সও করাতে চান তিনি।