আজ ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

cda1320b narayanganj 1

রূপগঞ্জে পুত্র সন্তান না হওয়ায় ২৬ দিনের মেয়েকে হত্যা করলো পিতা

প্রথমবার্তা, প্রতিবেদক:নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুত্র সন্তান না হওয়ার ক্ষোভে কোল থেকে আছড়ে ফেলে ২৬ দিনের শিশু কন্যাকে হত্যা করলো পাষণ্ড পিতা।

শনিবার ভোরে উপজেলার ভুলতা ইউনিয়নের পাড়াগাঁও দক্ষিণপাড়া এলাকায় শিশু হত্যার এই নির্মম ঘটনা ঘটে। ঘটনার পর থেকে শিশুটির পাষণ্ড পিতা পলাতক রয়েছেন।

জানা যায়, উপজেলার দক্ষিণপাড়াগাঁও এলাকার হারুনার রশিদের মেয়ে খাদিজা আক্তারের সাথে গত দুই বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয় পার্শ্ববর্তী মাছিমপুর হাউলিপাড়া এলাকার মৃত বাবুলের ছেলে কামালের সাথে। বিয়ের পর থেকে কামাল হোসেন পরিবার নিয়ে পাড়াগাঁও শ্বশুর বাড়িতে বসবাস করে আসছিলেন। এরপর স্ত্রী খাদিজা গর্ভবতী হলে কামাল হোসেন তাদের ঔরসে ছেলে সন্তানের আশা করে। এদিকে ২৬ দিন পূর্বে মীম নামে একটি কন্যা সন্তানের জন্ম দেন খাদিজা। এরপর থেকেই খাদিজার সাথে দুর্ব্যবহার করতে শুরু করে স্বামী কামাল। এমনকি ১০ দিন পূর্বে শিশু কন্যা মীমকে মেরে ফেলার চেষ্টা চালান তিনি।

শনিবার ভোরে হঠাৎ শিশু কন্যা মীম কান্না শুরু করলে ক্ষিপ্ত হয়ে কোলে তুলে ঘরের মেঝেতে আছড়ে ফেলে দিলে ঘটনাস্থলেই শিশুটি মৃত্যুবরণ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

এ ব্যাপারে রূপগঞ্জের ভুলতা ফাঁড়ির ইনচার্জ আনিসুর রহমান জানান, শিশুটিকে হত্যাকারী ঘাতক পিতাকে গ্রেফতারের চেষ্টা চলছে। এছাড়া এ ঘটনায় শিশুটির মা বাদি হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।