আজ ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

Screenshot 3 22

শাহরুখের উপহার

প্রথমবার্তা, প্রতিবেদক:বলিউড ‘বাদশা’ শাহরুখ খান। ভারতে করোনা মহামারির প্রকোপ শুরুর পর থেকেই নানাভাবে সাহায্যের হাত বাড়িয়েছেন। এবার ভারতের কেরালা রাজ্যের স্বাস্থ্যকর্মীদের উপহার পাঠিয়েছেন তিনি।

এই অভিনেতার দাতব্য সংস্থা মীর ফাউন্ডেশনের মাধ্যমে এন৯৫ মাস্ক উপহার দিয়েছেন শাহরুখ। কেরালার স্বাস্থ্যমন্ত্রী কে.কে শৈলজা এক বিবৃতিতে বলেন, ‘কেরালার কোভিড-১৯ যোদ্ধাদের জন্য শাহরুখের মীর ফাউন্ডেশন ২০ হাজার এন৯৫ মাস্ক পাঠিয়েছেন।’ তিনি জানান, অভিনেতা ইন্দ্রজিত ও রাজশ্রী দেশপান্ডের কাছে কেরালার করোনা পরিস্থিতি শুনে সাহায্যের সিদ্ধান্ত নেন ‘বলিউডের রোমান্স কিং’।

ভারতে সবচেয়ে বেশি করোনাভাইরাসে আক্রান্ত রাজ্যগুলোর একটি কেরালা। রাজ্যটিতে এখন পর্যন্ত প্রায় পাঁচ লাখ কোভিড-১৯ রোগী শনাক্ত করা হয়েছে।

  

এর আগে প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস, ক্রিকেট টিম কলকাতা নাইট রাইডার্স ও তার দাতব্য সংস্থা মীর ফাউন্ডেশনের উদ্যোগে করোনা মোকাবিলায় বেশ কয়েকটি পদক্ষেপ গ্রহণ করেন কিং খান। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পিএম কেয়ারস, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও দিল্লির মুখ্যমন্দ্রী ত্রাণ তহবিলে মোটা অঙ্কের আর্থিক সহযোগিতা করেন তিনি। এছাড়া আর্থিক সহায়তা, খাবার, মেডিক্যাল সামগ্রী, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র দান করেছেন এই অভিনেতা। শুধু তাই নয়, মুম্বাইয়ে অবস্থিত তাদের চারতলা অফিস কোয়ারেন্টাইনের কাজে ব্যবহারের জন্য দেন শাহরুখ ও তার স্ত্রী গৌরী।