আজ ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

2

শিবপুরে গণতন্ত্র বিজয় দিবস উপলক্ষে আ.লীগের বিজয় মিছিল

প্রথমবার্তা প্রতিবেদক,গণতন্ত্র বিজয় দিবস পালন উপলক্ষে নরসিংদীর শিবপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিজয় মিছিলের আয়োজন করা হয়েছে।

পূর্ব নির্ধারিত কর্মসূচী অনুযায়ী আজ বুধবার (৩০ ডিসেম্বর) সকাল ১১টায় বিজয় মিছিলটি শুরু হয়। বিজয় মিছিলটি উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে শিবপুর সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কলেজ গেইট চত্বরে সংক্ষিপ্ত পথসভার মাধ্যমে শেষ হয়। মিছিলের নেতৃত্ব দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হারুনুর রশীদ খান ও সাধারণ সম্পাদক সামসুল আলম ভূইয়া রাখিল।

এ সময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক তাপসী রাবেয়া, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান খান ভুলু মাস্টার, সহ সভাপতি আব্দুল হাই মাস্টার, যুগ্ম সম্পাদক বিনয় কৃষ্ণ গোস্বামী, আসাদুজ্জামান আসাদ, সাংগঠনিক সম্পাদক বিপ্লব চক্রবর্তী, প্রচার সম্পাদক ফজলে রাব্বি খান, শিবপুর পৌর আওয়ামী লীগের সভাপতি খোকন ভূইয়া, সাধারণ সম্পাদক ফারুক খানসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের সকল সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।