আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

115128128132573 374539203636229 655046710084472675 n copy

শুরু হলো ‘‌মাশরাফি জুনিয়র‘‌

প্রথমবার্তা প্রতিবেদক:সব বাধা ডিঙিয়ে এক অসম্ভব স্বপ্নছোঁয়ার গল্প ‘‌… …’ নিয়ে দীপ্ত টিভি নিয়ে এসেছে নতুন ধারাবাহিক নাটক ‘‌মাশরাফি জুনিয়র‌’।গতকাল ২৮ নভেম্বর শনিবার রাত ৮টা ৩০ মিনিটে প্রচারিত হয়েছে প্রতিদিনের ধারাবাহিক নাটক ‘‌মাশরাফি জুনিয়র’।

 

মণ্ডা ও মণি দুই ভাই-বোন। গ্রামের ভেতর দাপিয়ে বেড়ায় সারাটা দিন। মণ্ড ক্রিকেট খেলে। হতে চায় মাশরাফির মতো। আর তার ছোট বোন মণি ভাইকে উৎসাহ দেয় মাঠের বাইরে থেকে।

 

ছক্কা-চারে ভরিয়ে মণ্ডা যখন দলকে জিতিয়ে ফেরে, মণ্ডার চেয়েও যেন বেশি খুশি হয় মণি। তার ভাই একদিন সত্যি অনেক বড় ক্রিকেটার হবে! টিভিতে যেমন মাশরাফিদের দেখা যায়, তেমনই দেখা যাবে তার ভাইকেও।

 

চারদিকে হবে নাম-ডাক। এ নিয়ে সারাক্ষণ বিভোর মণি। কিন্তু তেমন কিছু হওয়ার আগে ক্রিকেট নিয়েই চেয়ারম্যানের সঙ্গে কলহে জড়িয়ে পড়ে দুই ভাই-বোন। ফাইনাল খেলাকে কেন্দ্র করে মণিদের ঘরে লাগে আগুন, গায়েব হয়ে যায় মণ্ডা।

 

কোথায় গেছে মণ্ডা? কেউ কি তাকে তুলে নিয়ে গেছে? নাকি ক্রিকেট খেলতে সে চলে গেছে শহরে? ভাইয়ের খোঁজে মণি যখন শহরে এসে পৌঁছে, তার জীবনে একে একে ঘটতে থাকে চমকপ্রদ সব ঘটনা।

 

ভাইয়ের খোঁজে মাঠে গিয়ে ভাগ্যক্রমে তাকে ধরতে হয় ক্রিকেটের ব্যাট-বল! মণি উড়িয়ে দেয় প্রতিপক্ষের উইকেট। ক্রিকেট যে তার রক্তে!তাহলে কি ভাইয়ের মতো মণিও ক্রিকেটার হয়ে উঠবে?

 

পারবে কি সে তার ভাইয়ের স্বপ্ন এগিয়ে নিয়ে যেতে? সবাই যেমন বলে- সত্যিই কি মণি ঠিক মাশরাফির মতো খেলে? মাঠের ক্রিকেট লড়াই, বাসার পিছুটানের ভয় ঘুচিয়ে মণিই কি হয়ে উঠবে সময়ের সেরা?আহমেদ খান হীরকের এই গল্পে এই মেগাসিরিয়ালের চিত্রনাট্য করেছেন আসফিদুল হক এবং সংলাপ লিখেছেন মো. মারুফ হাসান।

 

ললিপপ প্রডাকশনের প্রযোজনায় সাজ্জাদ সুমনের পরিচালনায় ধারাবাহিকটিতে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, রুনা খান, চিত্রলেখা গুহ, লুৎফর রহমান জর্জ, ফারুক আহমেদ, সাফানা নমনি, অনিন্দ্য, হামিম ও আরো অনেকে।