আজ ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

222844 bangladesh pratidin srabonti rushan bdp

শ্রাবন্তীর স্বামী রোশানের পোস্টে নতুন ইঙ্গিত!

প্রথমবার্তা, প্রতিবেদক:দিন দিন আরও বেশি করে যেন আবেগপ্রবণ হয়ে উঠছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় স্বামী রোশান সিং। সামাজিক মাধ্যমের পোস্টে বারবার তুলে ধরার চেষ্টা করছেন নিজের মনের কথা। এবার ইনস্টাগ্রামের স্টোরিতে তুলে ধরলেন সেরকম কথা।

 

রবিবার ইনস্টাগ্রামে একটি স্টোরি দেন রোশান। সেখানে লেকেন, ‘আমায় নিয়ে কখনও যদি কারও কাছে খারাপ গল্প শোনেন, বুঝে নেবেন তার সঙ্গে আমার খুব ভালো সম্পর্ক ছিল।’

 

যদিও রোশানের এই পোস্ট নিয়ে প্রশ্ন উঠেছে নেটিজেনের একাংশের মনে। কার সঙ্গে সুসম্পর্কের কথা বলছেন রোশান? ইঙ্গিতপূর্ণ পোস্টটি কি শ্রাবন্তীকে উদ্দেশ করে?

যদিও পুরো বিষয়টিকে ঠাট্টার ছলে উড়িয়ে দিয়ে ইনস্টাগ্রামে আরও একটি স্টোরি পোস্ট করেন রোশান। সেখানে তিনি লেখেন, ‘তার প্রতিটা রিলই মজা এবং বিনোদনের জন্য করে থাকে তিনি। কাউকে ব্যক্তিগতভাবে দুঃখ দেওয়ার উদ্দেশে নয়।’

 

উল্লেখ্য, কয়েক দিন আগে শ্রাবন্তী-পুত্র অভিমন্যুর একটি পোস্ট শোরগোল ফেলে দিয়েছিল নেটদুনিয়ায়। ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করে ‘বডি বিল্ডার’-দের ঘিলুতে বুদ্ধির অভাব বলে কটাক্ষ করেছিলেন তিনি। যদিও কাকে উদ্দেশ করে সেই পোস্ট করেছিলেন শ্রাবন্তী-পুত্র, তা স্পষ্ট করেননি্ রোশানের ইনস্টা স্টোরি কি সেই পোস্টের পালটা? ভাবাচ্ছে নেটিজেনের একাংশকে।