আজ ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

18192969512464 111563196885301 8337257010231771136 n 1

সত্য ঘটনা অবলম্বনে কসাই, নিরব মুখ্য চরিত্রে

প্রথমবার্তা, প্রতিবেদক:অনন্য মামুন এবার ‘কসাই’ নামে আরো একটি ওয়েব ফিল্ম বানাতে যাচ্ছেন। পুরোপুরি সত্য ঘটনা অবলম্বনে নির্মিতব্য ‘কসাই’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন নিরব। পরিচালক অনন্য মামুন ও চিত্রনায়ক নিরব দুজনেই খবরটি জানিয়েছেন। পরিচালক বলেন, সত্য ঘটনা অবলম্বনে ‘কসাই’ নির্মিত হবে। কোন সেই সত্য ঘটনা সেটা সারপ্রাইজ হিসেবে রাখছি। পরে অবশ্যই জানাব।

‘কসাই’ প্রসঙ্গে নিরব বলেন, গল্পনির্ভর ওয়েব ফিল্ম এটি। প্রতিটি দৃশ্য সাসপেন্সে সমৃদ্ধ। একটি ট্র্যাপে পড়ার ঘটনাকে কেন্দ্র করেই মূলত ‘কসাই’ ওয়েব ফিল্ম নির্মিত হবে।

তিনি বলেন, ১৪ বছর আগে অনন্য মামুনের সঙ্গে পরিচয় হলেও এই প্রথম আমরা একসঙ্গে কাজ করতে যাচ্ছি। তার প্রেজেন্টেশন অন্য রকম। গল্প বলার ক্যাপাসিটি ভিন্ন। সব কিছু মিলে নতুন কিছু হতে যাচ্ছে।

‘কসাই’ ওয়েব ফিল্মটির দৈর্ঘ্য হবে ৯০ মিনিটের মতো। পরিচালক অনন্য মামুন বলেন, ৪ ফেব্রুয়ারি থেকে মেহেরপুর জেলায় শুটিং শুরু হবে। মুক্তি দেওয়া হবে ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে। সব কিছু ঠিক থাকলে চলতি মাসেই কসাই মুক্তি দেওয়া হবে।

কসাইয়ের চিত্রনাট্য তৈরি করেছেন পরিচালক অনন্য মামুন নিজেই। নিরব ছাড়াও এতে অন্যান্য চরিত্রে অভিনয় করবেন রাশেদ অপু, নওশাবা, শাহীন মৃধা, প্রিয় মণি, এল আর খান সীমান্ত, রিও প্রমুখ। এটি প্রযোজনা করছে সেলিব্রিটি প্রডাকশন হাউস।