আজ ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

যশোরেশ্বরী

সাতক্ষীরার যশোরেশ্বরী মন্দির নতুন সাজে সেজেছে

প্রথমবার্তা, প্রতিবেদক:  ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমন উপলক্ষে জেলার শ্যামনগর উপজেলায় যমুনা ও ইছামতী নদীর সঙ্গমস্থলে অবস্থিত ঈশ্বরীপুর যশোরেশ্বরী মন্দির সেজেছে নতুন সাজে।মন্দিরের পুরোহিত দিলীপ মূখার্জী জানান, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ঈশ্বরীপুরে আগমন উপলক্ষে মন্দির ও তৎসংলগ্ন এলাকার পরিচ্ছন্নতা সুষ্ঠু ও সুন্দরভাবে করা হয়েছে।

 

সামনের নাটমন্দির ভরাট করে বসিয়ে দেয়া হয়েছে টাইলস। নরেন্দ্র মোদী ২৭ মে শনিবারেই আসবেন আমাদের মন্দিরে।মন্দিরের অন্যতম সেবায়েত জ্যোতি চট্টোপাধ্যায় (৬৭) বলেন, শ্রমিকদের নিরন্তর পরিশ্রম, জেলা ও উপজেলা প্রশাসন, স্থানীয় সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যানসহ গণপ্রতিনিধিদের আন্তরিক ব্যবস্থাপনায় মন্দিরটি দৃষ্টিনন্দন অবয়বে দেখা যাচ্ছে।

 

শিল্পীদের রং তুলির আঁচড়ে যশোরেশ্বরী কালীমন্দির অত্যন্ত পরিচ্ছন্নরূপে প্রতিভাত হচ্ছে।তিনি আরও জানান, বাংলাদেশের সকল ধর্ম-বর্ণ-পেশা নির্বিশেষে মানুষ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আগমন উপলক্ষে অধীর আগ্রহে অপেক্ষা করছে।

 

তাঁর এ আগমন আমাদের সাম্প্রদায়িক সম্প্রীতিকে আরও সমৃদ্ধ করবে।ঈশ্বরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিএম শোকর আলী জানান, মন্দির ও রাস্তার কাজ শেষ হয়েছে।ডেকোরেশনের কাজ শেষের পথে।

 

হেলিপ্যাড থেকে মন্দিরে আসার পথে বেত ও বাঁশের কারুকর্য দিয়ে সাজানো হয়েছে। র‌্যাবের বিশাল বহর টহল দিচ্ছে। ভারত ও বাংলাদেশের গোয়েন্দা বাহিনী নরেন্দ্র মোদীর নিরাপত্তা নিয়ে অত্যন্ত তৎপর। ভারতের প্রধানমন্ত্রীর ইতিহাসখ্যাত ঈশ্বরীপুরে আগমনে শ্যামনগরসহ সাতক্ষীরাবাসী তাকে আন্তরিকভাবে স্বাগতম জানাতে প্রস্তুত রয়েছে।