আজ ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

চৌধুরী

সুস্থ আছেন ডা. জাফরুল্লাহ চৌধুরী

প্রথমবার্তা, প্রতিবেদক:ডা. জাফরুল্লাহ চৌধুরী বর্তমানে হাসপাতালে পুরোপুরি সুস্থ এবং বিশ্রামে রয়েছেন।আজ সোমবার (২৬ অক্টোবর) বিকালে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু এ তথ্য নিশ্চিত করেছেন।

 

জাহাঙ্গীর আলম মিন্টু বলেন, ডা. জাফরুল্লাহ চৌধুরী লো পেশার হওয়ার কারণে শারীরিকভাবে দুর্বল হয়ে পড়েছিলেন। বর্তমানে ধানমন্ডির গণস্বাস্থ্য নগর হাসপাতালে অধ্যাপক ডা. নজিব মোহাম্মাদের অধীনে তিনি বিশ্রামে এবং পুরোপুরি সুস্থ আছেন।

 

এর আগে এ দিন দুপুরে সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর মুক্তির দাবিতে প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত এক সমাবেশে তিনি অসুস্থ হয়ে পড়েন।সমাবেশস্থলে ডা. জাফরুল্লাহ চৌধুরী উপস্থিত হলে অসুস্থতার কারণে তাকে সবাই চেয়ারে বসতে বলেন।

 

কিন্তু তিনি চেয়ারে না বসে সমাবেশে সবার সঙ্গেই দাঁড়িয়ে থাকেন। এরপর তার অসুস্থতা বাড়লে তিনি চেয়ারে বসে পড়েন। কিন্তু অসুস্থ অবস্থাতেই তিনি চেয়ারে বসে প্রধান অতিথির বক্তব্য দেন।

 

বক্তব্যের শুরুতেই ডা. জাফরুল্লাহ চৌধুরী উপস্থিত সবার কাছে শারীরিক অসুস্থতার জন্য বসে বক্তব্য দেওয়ার জন্য ক্ষমা চেয়ে নেন।বক্তব্যের শেষ পর্যায়ে ডা. জাফরুল্লাহ চৌধুরী আরও বেশি অসুস্থ হয়ে পড়লে তার নিজস্ব গাড়িতে করে ধানমন্ডির গণস্বাস্থ্য নগর হাসপাতালে পাঠানো হয়।