আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

035424Rekha kalerkantho pic

সেই গৃহকর্মী রেখার দায় স্বীকার

প্রথমবার্তা, প্রতিবেদক:রাজধানীর মালিবাগের একটি ফাঁকা বাসায় সত্তরোর্ধ্ব এক বৃদ্ধাকে নির্যাতনের ঘটনায় করা মামলায় রেখা আক্তার নামের সেই গৃহকর্মী আদালতে দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। গত রবিবার ঢাকা মহানগর হাকিম মাহমুদা আক্তারের আদালত তাঁর জবানবন্দি রেকর্ড করেন। গতকাল সোমবার আদালত সূত্রে এ তথ্য জানা গেছে।

আসামি রেখা ও তাঁর স্বামী ফরহাদ এরশাদকে রবিবার আদালতে হাজির করা হয়। এরপর আসামি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় মামলার তদন্তকারী কর্মকর্তা শাহজাহানপুর থানার উপপরিদর্শক রেজাউল করিম তাঁর জবানবন্দি ও আসামি এরশাদকে কারাগারে আটক রাখার আবেদন করেন। এরপর আদালত আসামি রেখার স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন। পরে আদালত তাঁদের দুজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সত্তরোর্ধ্ব বৃদ্ধাকে নির্যাতনের ঘটনায় গত ১৯ জানুয়ারি রাতে শাহজাহানপুর থানায় গৃহকর্মী রেখার বিরুদ্ধে মামলা হয়। এরপর অভিযান চালিয়ে গত ২১ জানুয়ারি ভোরে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার কাশীপুর গ্রাম থেকে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় গৃহকর্মীর স্বামী এরশাদকে রাজধানীর উত্তর বাসাবো এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।