আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

sibl1

সোশ্যাল ইসলামী ব্যাংকের নতুন তিনটি শাখার উদ্বোধন

প্রথমবার্তা, প্রতিবেদক:ফরিদপুরের ভাংগায়, কুমিল্লার মুরাদনগরে এবং নোয়াখালীর ছয়ানী বাজারে ১৬২, ১৬৩ ও ১৬৪ তম শাখার উদ্বোধন করেছে সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড।

 

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব কাজী ওসমান আলী আজ (২৪ নভেম্বর) ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে এই তিনটি শাখার উদ্বোধন করেন।

 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আবু নাসের চৌধুরী, মোঃ সিরাজুল হক ও মোঃ সামছুল হক, কোম্পানি সচিব আব্দুল হান্নান খান, বিসি এন্ড জিবিডি- এর প্রধান আব্দুল মোতালেব এবং মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান মো: মনিরুজ্জামান।ভার্চুয়াল প্লাটফর্মে এ সময় ব্যাংকের ভাংগা, মুরাদনগর ও ছয়ানী বাজার শাখার ব্যবস্থাপকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

 

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব কাজী ওসমান আলী বলেন, `এসআইবিএল নতুন নতুন শাখা, উপশাখা ও এজেন্ট ব্যাংকিং আউটলেট- এর মাধ্যমে দেশের প্রান্তিক মানুষের দোরগোড়ায় ব্যাংকিং সেবা নিয়ে যাচ্ছে এবং মানুষের জীবন মান উন্নয়নে ক্রমাগত কাজ করে চলেছে। দীর্ঘ ২৫ বছরের পথচলায় সোশ্যাল ইসলামী ব্যাংক সবসময়ই প্রযুক্তিগত উৎকর্ষের পাশাপাশি সর্বোত্তম গ্রাহক সেবা নিশ্চিত করতে বদ্ধপরিকর।’