আজ ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

Screenshot 2020 1104 112703

স্ত্রীসহ করোনা পজিটিভ বিএনপি নেতা শাহজাহানের

প্রথমবার্তা, প্রতিবেদকঃ বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান ও তার স্ত্রী বেগম রহিমা শাহজাহান করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা দু’জনই বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মঙ্গলবার (৩ নভেম্বর) করোনা টেস্টে তাদের দু’জনেরই পজিটিভ রিপোর্ট আসে। চিকিৎসকের পরামর্শে পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করা হবে। সর্বস্তরের মানুষের কাছে দোয়া চেয়েছেন এই দম্পতি।

এছাড়াও বিএনপি স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকুসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের আরও পাঁচ জন কেন্দ্রীয় নেতা কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা হলেন- বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, সস্ত্রীক আরেক সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন। বর্তমানে বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন টুকু।

গত ২৯ অক্টোবর থেকে তারা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এছাড়া শুক্রবার করোনা পজিটিভ রিপোর্ট এসেছে সাবেক সংসদ সদস্য জহির উদ্দিন স্বপনের। তার আগে করোনা আক্রান্ত হন বিএনপির ঢাকা বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক শরীফুল আলম এবং স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল। তারা সবাই নিজ নিজ বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।