আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২১ খ্রিস্টাব্দ

Guripur news Azhar 23 10 20 696x421 1

হত্যা মামলার আসামী গৌরীপুর পৌর মেয়র রফিকুলের পক্ষে যুবলীগের সাটানো পোষ্টার ভাইরাল

প্রথমবার্তা, প্রতিবেদক: ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক, বিআরডিবির চেয়ারম্যান, আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী মাসুদুর রহমান শুভ্রকে কুপিয়ে হত্যা মামলার অন্যতম আসামী গৌরীপুর পৌরসভার বর্তমান মেয়র সৈয়দ রফিকুল ইসলামের পক্ষে পৌর যুবলীগের ব্যানারে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে সাটানো পোষ্টার ভাইরাল হয়েছে।

পৌর মেয়রের পক্ষে যুবলীগের ব্যানারে সাটানো পোষ্টার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ার পর গৌরীপুরের সর্বত্র চলছে আলোচনা সমালোচনা।

স্থানীয় আ.লীগের বেশ কয়েকজন নেতা ক্ষোভ প্রকাশ করে বলেন, মাসুদুর রহমান শুভ্র হত্যাকান্ডের সাথে পৌর মেয়রের সম্পৃক্ততার অভিযোগে এরই মধ্যে মেয়রকে হত্যা মামলার আসামী হয়েছেন। তিনি হত্যা মামলার ১১ নম্বর আসামী। এ হত্যাকান্ডের ঘটনায় গৌরীপুর এখনো উত্তাল। এ অবস্থায় পৌর যুবলীগের ব্যানারে পোষ্টার সাটিয়ে মামলা প্রত্যাহারের দাবী জানিয়ে যারা এ ন্যাক্কার জনক ঘটনা ঘটিয়েছে তাদেরকে খুজে বের করে দলীয়ভাবে শাস্তি দাবী করেন আ.লীগ নেতারা। পাশাপাশি পৌর যুবলীগের কারা এ পোষ্টার সাটানোর সাথ জড়িত রয়েছে তাদেরকে শিগগির খুজে বের করারও তাগিদ জানান আ.লীগ নেতারা।

এদিকে পৌর আওয়ামী লীগ সভাপতি (সদ্য বহিস্কৃত) পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলামের মামলা প্রত্যাহারের দাবীতে পৌর যুবলীগের ব্যানারে ভাইরাল হওয়া পোষ্টেরের সঙ্গে গৌরীপুর পৌর যুবলীগের কোন সম্পৃক্ততা নেই বলে জানিয়েছেন সংগঠনটির সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন বাচ্চু। বৃহস্পতিবার রাত ১০টা নাগাদ বিভিন্ন গণমাধ্যম কর্মীদের কাছে পাঠানো এক বিজ্ঞপ্তিতে তিনি এ কথা জানান।

যুবলীগ নেতার পাঠানো প্রেস বিজ্ঞতিতে তিনি উল্লেখ করেন গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র সন্ত্রাসী হামলায় নির্মমভাবে নিহত হয়েছেন। ইতিমধ্যে আপনারা লক্ষ্য করেছেন গৌরীপুর পৌর শহরে পৌর যুবলীগের নাম ভাঙ্গিয়ে নিহত শুভ্র হত্যা মামলায় এজাহারভুক্ত আসামির পক্ষ নিয়ে মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে, পোস্টার করেছে। যা আমি কোন ভাবেই অবগত নই। ব্যক্তিগত দায়ভার সংগঠন কোনভাবেই বহন করতে পারে না। আমি পৌর যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে উক্ত পোস্টারটির জন্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। শুভ্র হত্যার বিচার চাই এবং প্রকৃত অপরাধীদের মুখোশ উন্মোচন করে আইনের আওতায় আনা হোক।