আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

alamhero prothombarta

হিরো আলম ও নুসরাত জাহানের দ্বিতীয় সংসার তছনছ!

প্রথমবার্তা, বিনোদন ডেস্ক: হিরো আলমের ছিনেমা, মিউজিক ভিডিও নাটকের নিয়মিত নায়িকা নুসরাত জাহানের সাথে বিবাহ বিচ্ছেদের গুঞ্জন কি তাহলে সত্যি হতে যাচ্ছে অবশেষে। দীর্ঘদিন কয়েক বছরের সংসার কি তাহলে কয়েক সপ্তাহের গুঞ্জনে তছনছ হয়ে যাচ্ছে!

দেশের আলোচিত হিরো আলম সামাজিক যোগাযোগমাধ্যমে একাধিক বার ভাইরাল হয়েছেন একাধিক কারণে। বিয়ে করেছেন দুইটি।

প্রথম সংসারে রয়েছে তার সন্তান স্ত্রী এরপর দ্বিতীয় সংসার শুরু করেন নিজের সিনেমা, নাটক ও মিউজিক ভিডিওর নায়িকা নুসরাত জাহানের সাথে।

দীর্ঘ কয়েক বছর থেকে তারা জুটিবদ্ধভাবে কাজ করে আসছিলেন কিন্তু অতি সম্প্রতি হিরো আলম কলিকাতায় একাধিক কাজ করেছেন আর জুটি ভেঙে নুসরাত জাহান কাজ করেছেন দেশে। আর এতেই হিরো আলমের ভক্ত অনুরাগী ও হেইটার্স ধরে নিয়েছিলেন তাদের সংসার জীবনের বিচ্ছেদ ঘটছে।

এ ব্যাপারে একটি বেসরকারি স্যাটেলাইট চ্যানেলে সাক্ষ্যৎকার প্রতিবেদনে হিরো আলম দাবী করেছিলেন

তিনি দুই বউয়ের সাথেই সংসার করছেন স্বাভাবিক ভাবেই। কিন্তু সেই দাবী এখন স্পষ্ট হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার দ্বিতীয় স্ত্রী নানা ইঙ্গিত দিচ্ছিলেন। নিজে লাইভেও কথা বলেছেন নানা অসঙ্গতিপূর্ণ কথা দিয়ে। কারও জীবনে থাকা না থাকা

নিয়ে। নিজের কাজ নিয়ে। বলেছেন হিরো আলমের সাথে কাজ করা নিয়ে। প্রত্যেক আলাদাভাবে কাজ করা উচিত বলে মত দিয়ে বলেছেন তার আলাদা ক্যারিয়ার রয়েছে আর হিরো আলম আলাদাভাবে অভিনয় করতে পারলে তিনি কেন অভিনয় করতে পারবেন না?

এ ব্যাপারে হিরো আলমের সাথে ২৩ এপ্রিল দুপুরে যোগাযোগ করা হলে তিনি বলেন বিকাল ৫ টায় ফেইসবুকের পেইজ থেকে তিনি লাইভে কথা বিস্তারিত কথা বলবেন।

এই ব্যাপারে তিনি বিকাল ৫ টায় লাইভ করবেন মর্মে একটি ঘোষণাও দেন তার পেইজ থেকে কিন্তু বিকাল ৫ টায় লাইভ না করে বরং হিরো আলম পূর্বের ঘোষণা থেকে ফিরে আসেন এবং সেই ঘোষণাটি ডিলিট করে দেন।

এ ব্যাপারে নুসরাত জাহান তার ব্যক্তিগত পেইজে বিকাল ৪ টায় একটি লেখা পোস্ট করে লিখেছেন

“আমি নুসরাত বলছি আপনাদের সকলকে এবং কি আমার বন্ধু বান্ধবদের কে একটা বিষয় ক্লিয়ার করতে চাই। হিরো আলমের সাথে আমার সম্পর্কের সমাপ্তি হয়ে গেছে…

আপনাদের কাছে আমি বিনীত অনুরোধ করছি আমাকে আমার মতন করে বাঁচতে দিন, আমি শুধু সাধারণত মানুষ হিসেবে বেঁচে থাকতে চাই, আমার কারো কোনো গাড়ির বাড়ির প্রতি লোভ নেই, আমি কাজ করে নিজের শ্রম ব্যয় করে প্রতিষ্ঠিত হতে চাই।

সুতরাং আপনারা সবাই আপনাদের মা বোন মেয়ে মনে করে আমার পাশে থাকবেন আমার জন্য দোয়া করবেন সেই সাথে আমাকে সাপোর্ট করবেন এবং আরেকটা বিষয় বলতে চাই সত্যটা যাচাই করে তারপরে অন্যের কথা বিশ্বাস করবেন নিজের চোখে দেখে প্রমাণ নিয়ে তারপর বিশ্বাস করবেন, তার আগে কেউ গুজবে কান দিবেন না ধন্যবাদ সবাইকে ভাল থাকবেন আসসালামু আলাইকুম!”