আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

protom barta 007

৮ স্ত্রী নিয়ে তার সুখের সংসার….

প্রথমবার্তা প্রতিবেদকঃ  এখনও অনেকেই দুই বিয়ে করেন। তবে খুব কম লোকই আছেন যারা দুই স্ত্রী নিয়ে একই ছাদের তলায় বসবাস করেন। কিন্তু থাইল্যান্ডে বসবাসরত এমন এক যুবকের কথা জানা গেছে যিনি একই ছাদের তলায় একসঙ্গে আট স্ত্রী নিয়ে থাকেন।

 

সামাজিক মাধ্যমে এরই মধ্যে আট স্ত্রীর সঙ্গে দেওয়া ওই ব্যক্তির ছবি ভাইরাল হয়েছে। ওং ড্যাম সোরোট নামে ওই ট্যাটু শিল্পী আট স্ত্রীর সাথে সুখে বসবাস করছেন। এমনকি কে তার সাথে কোনদিন বেডরুম শেয়ার করবেন তার একটি তালিকাও তৈরি করেছেন৷

 

সোরোট তার ‘বিতর্কিত’ বৈবাহিক অবস্থা নিয়ে একটি সাক্ষাৎকার দিয়েছেন। সেখানে তিনি দাবি করেছেন, তারা সবাই একটি বড় সুখী পরিবার হিসেবে এক ছাদের নীচে থাকছেন। ওই সাক্ষাৎকারটি এরই মধ্যে ইউটিউবে ৩০ লাখের বেশি ভিউ হয়েছে।

 

ওই ভিডিওতে সোরোট তার প্রত্যেক স্ত্রীর সাথে পরিচয় করিয়ে দিয়েছেন এবং তারা কীভাবে দেখা করেছেন তা ব্যাখ্যা করেছেন৷ সোরেট জানান, এক বন্ধুর বিয়েতে গিয়ে আলাপ হয় প্রথম স্ত্রী নাং স্প্রাইটের সঙ্গে।

 

প্রথম দেখাতেই তার প্রেমে পড়ে যান তিনি। পরে বিয়ে করেন। বাজার করতে বেরিয়ে দ্বিতীয় স্ত্রী নাং এলকে পছন্দ হয় তার। তারপর তাদের বিয়ে হয়। তৃতীয় স্ত্রী নাং নেনের সঙ্গে আলাপ হয় হাসপাতালে।

 

চতুর্থ, পঞ্চম এবং ষষ্ঠ স্ত্রীর সঙ্গে সোরোটের আলাপ হয়েছিল যথাক্রমে ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টিকটকের মতো সোশ্যাল মিডিয়ায়। সপ্তম স্ত্রী নাং ফিল্মের সঙ্গে আলাপ হয়েছিল মায়ের সঙ্গে এক মন্দিরে পূজা দিতে গিয়ে। অষ্টমের ব্যাপারটা আরও মজার। অষ্টম স্ত্রী নাং মেইয়ের সঙ্গে আলাপ হয় সাত স্ত্রীকে নিয়ে যেবার মধুচন্দ্রিমায় গিয়েছিলেন, সেইবার। ট্যাটু শিল্পী সোরোটের দাবি, আট স্ত্রীকে নিয়ে তিনি সুখে সংসার করছেন।

 

কোথাও কোনও গোলমাল নেই। স্ত্রীরা তার যত্ন নেন। স্ত্রীদের মধ্যেও কোনওরকম গোলমাল নেই। সোরেটের স্ত্রীরা তাকে ‘খুব দয়ালু এবং চিন্তাশীল মানুষ’ হিসাবে বর্ণনা করেছেন। সোরেটের স্ত্রীরা চারটি বেডরুমে ঘুমান।

 

প্রতি রুমে দুটি এবং তাদের স্বামীর সাথে একটি বিছানা শেয়ার করার জন্য একটা তালিকা তৈরি করেছে সোরেট। সোরোট জানান, তিনি স্ত্রীদের তার প্রতি সৎ থাকতে অনুরোধ করেছেন। যদি তারা অন্য কাউকে পছন্দ করে তাহলে তাকে শুধু জানানোর আহবান জানিয়েছেন।

 

অনেকেরই প্রশ্ন,পেশায় এক ট্যাটু শিল্পীকে বিয়ে করতে এত উৎসাহ কেন তরুণীদের? এর পেছনে কি অন্য কোনও কারণ রয়েছে?অনেকেই বলছেন, সোরোটকে ভালবেসে নয়, সম্পত্তির লোভেই আট তরুণী এক স্বামীর সংসার মেনে নিয়েছে। যদিও সোরোট সে কথা মানতে চাননি কোনওমতে।