আজ ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

image 135341

‘৯৯৯’-এ ফোন, চুরি হওয়া গাড়ি ২০ মিনিটে উদ্ধার

প্রথমবার্তা,প্রতিবেদক : ‘৯৯৯’-এ কল পেয়ে ২০ মিনিটে চোরাই গাড়ি উদ্ধার করেছে ট্রাফিক পুলিশ। এ ঘটনায় গাড়ি চুরির অভিযোগে কবির হোসেন (২২) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।সোমবার বিকালে ডিএমপির উপ-কমিশনার (মিডিয়া) মো. ওয়ালিদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

 

 

তিনি জানান, সোমবার সকালে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করে এক ব্যক্তি জানান যে, তার প্রাইভেটকার চুরি হয়েছে। ৯৯৯ থেকে তাৎক্ষণিকভাবে প্রাইভেটকার চুরির ঘটনাটি জানানো হয় ট্রাফিক কন্ট্রোল রুমে।

 

তখন সময় সকাল ৬টা ৫৫ মিনিট। সংবাদ পাওয়ার পরপরই ট্রাফিক তেজগাঁও বিভাগের সকল ট্রাফিক সদস্য প্রাইভেটকারটি উদ্ধারে তাদের তৎপরতা শুরু করেন।

 

সকাল আনুমানিক সোয়া ৭টার দিকে বিজয় সরণি এলাকায় তখন দায়িত্ব পালন করছিলেন ট্রাফিক তেজগাঁও বিভাগের শেরেবাংলা নগর ট্রাফিক জোনের সার্জেন্ট হুমায়ূন রশিদ।

 

তিনি লক্ষ্য করেন, বিজয় সরণির ফ্লাইওভারের কাছে একটি সাদা রংয়ের প্রাইভেটকারের নাম্বারের সাথে হারিয়ে যাওয়া গাড়ির নাম্বারের মিল রয়েছে। তিনি সাথে সাথে গাড়ির চালককে গ্রেপ্তারসহ প্রাইভেটকারটি উদ্ধার করেন।

 

উপ-কমিশনার মো. ওয়ালিদ হোসেন আরো জানান, ট্রাফিক সদস্যদের তৎপরতার ফলেই গাড়ি চুরির সংবাদ পাওয়ার মাত্র ২০ মিনিটের মধ্যেই গাড়িটি উদ্ধার করা সম্ভব হয়। পরে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য চালকসহ গাড়িটি তেজগাঁও থানায় হস্তান্তর করা হয়।