1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : prothombarta :
ভালোবেসে পঙ্গু মেয়েকে কোলে করে মঞ্চে তুলে বিবাহ করলেন যুবক
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৬:০০ রাত

ভালোবেসে পঙ্গু মেয়েকে কোলে করে মঞ্চে তুলে বিবাহ করলেন যুবক

  • পোষ্ট হয়েছে : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২

প্রথমবার্তা, আন্তর্জাতিক ডেস্ক : শরীরে সামান্য ‘খুঁত’ থাকলেও অনেকেই বিয়ে করতে এগিয়ে আসবে না। এমন একজন মানুষের কাহিনী সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা নাড়া দিয়ে গিয়েছে সকলকে। এমন ভালোবাসাকে সন্মান জানাচ্ছেন নেটিজেনরা।

পছন্দের মানুষটি এক দুর্ঘটনায় হঠাৎ করেই পঙ্গু হয়ে যান। অসাড় হয়ে পড়ে তার শরীর। ভালবাসার সেই মানুষটিকেই বিয়ে করেন এক যুবক। এই ঘটনাটি ঘটেছে ভারতের গুজরাটের আহমেদাবাদে। আর এই প্রেমের কাহিনী এখন ভাইরাল নেটদুনিয়ায়।

গুজরাট রাজ্যের আহমেদাবাদের মহাবীর নামের এক যুবকের সঙ্গে তিন বছর আগে পরিচয় হয় রিনলাবার। দুজনেই দুজনকে পছন্দ করেন এবং বাড়ির অনুমতি নিয়েই সম্পন্ন হয় আর্শীবাদও। কিছুদিনের মধ্যে তাদের বিয়ে হওয়ার কথা ছিল। ছয় মাস আগেই ঘটে যায় বড়সড় দুর্ঘটনা।

রেইনলাবা তার বন্ধুদের সঙ্গে খেলতে গিয়ে একটি গাছ থেকে পড়ে মেরুদণ্ডে গুরুতর আঘাত পান। যদিও তাকে সময়মতো নিকটস্থ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল, তার আঘাত এতটাই গুরুতর ছিল যে সে তার শরীরের নীচের অংশটি ক্রমশই অসাড় হয়ে যায়।

এই ঘটনায় বরের পরিবার বিয়ে ভেঙ্গে দেওয়ার কথা বলে। কিন্তু মহাবীর তার ভালবাসার সেই পাত্রীকেই বিয়ে করতে চান। ১লা ডিসেম্বর তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। মহাবীর তাকে কোলে করে তুলে নিয়ে গিয়ে বিয়ের মঞ্চে হাজির হন এবং বিবাহ সম্পন্ন হয়।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর