1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : prothombarta :
আর্জেন্টিনার জার্সি গায়ে অস্ত্রহাতে থাকা ব্যক্তি আনসার সদস্য
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৬:৩৩ রাত

আর্জেন্টিনার জার্সি গায়ে অস্ত্রহাতে থাকা ব্যক্তি আনসার সদস্য

  • পোষ্ট হয়েছে : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২

প্রথমবার্তা, প্রতিবেদক: রাজধানীর নয়াপল্টনে বিএনপির প্রধান কার্যালয়ের সামনে নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের সময় অস্ত্র হাতে আর্জেন্টিনার জাতীয় ফুটবল দলের জার্সি গায়ে গুলি করা ব্যক্তি ছাত্রলীগের কেউ নন বলে দাবি করেছেন গোয়েন্দা বিভাগের (ডিবি) প্রধান হারুন অর রশীদ।

 

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ দাবি করেন তিনি।

আরো পড়ুন…

৪৫০ জনকে গ্রেপ্তার দেখিয়ে মামলা

হারুন অর রশীদ বলেন, ‘নয়াপল্টনে বিএনপি-পুলিশ সংঘর্ষে আর্জেন্টিনার জার্সি গায়ে অস্ত্রহাতে থাকা ব্যক্তি ছাত্রলীগের কেউ নন, তিনি একজন আনসার সদস্য।’



বুধবার (৭ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে রাজধানীর নয়াপল্টনে বিএনপির সঙ্গে পুলিশের দফায় দফায় সংঘর্ষের সময় পুলিশের মাঝে থেকে আর্জেন্টিনার জার্সি গায়ে গুলি ছোড়া ওই ব্যক্তি কে- সেটি নিয়ে প্রশ্ন ওঠে। যদিও এদিন তার পরিচয় কেউ নিশ্চিত করতে পারেনি।



কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি ছাত্রলীগ নেতা বলে কেউ কেউ দাবি করছেন।



ভাইরাল ভিডিও বিশ্লেষণ করে দেখা গেছে, বুধবার বিকেলে নয়াপল্টনের একটি বাড়ির গেটের সামনে পুলিশের একটি ভ্যানের আড়াল থেকে শর্টগান থেকে গুলি ছুড়ছেন একজন যুবক। তার মাথায় নীল হেলমেট, গায়ে আর্জেন্টিনার জার্সি। এ সময় তার পাশ থেকে পুলিশের পোশাক পরা দুজনকে একসঙ্গে গুলি করতে দেখা গেছে। এসময় আশপাশের মানুষ ‘ওনি তো পুলিশ না’ বলাবলি করছিল।

 


জার্সি পরা ব্যক্তি যে স্থানে দাঁড়িয়ে গুলি করছিলেন সেটি পল্টন মডেল থানার গেট।

 


এদিকে, ওইদিন সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাজমুল হক সাংবাদিকদের জানান, নয়াপল্টনের সংঘর্ষে মকবুল হোসেন (৩৫) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়ে ঢামেক হাসপাতালে চিকিৎসা নিয়েছেন আরও ২১ জন। একজন পুলিশ সদস্যসহ তিনজন ভর্তি আছেন। তবে তারা শঙ্কামুক্ত। 

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর