1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : prothombarta :
অবশেষে দেখা মিলল...
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:২৬ রাত

অবশেষে দেখা মিলল…

  • পোষ্ট হয়েছে : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২

প্রথমবার্তা, প্রতিবেদক: বুধবার রাজধানীর নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষ বাধে পুলিশের। সেখানে অস্ত্র হাতে আর্জেন্টিনার জার্সি পরা এক যুবককে দেখা যায়।

 

যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। বিষয়টি নিয়ে সর্বস্তরে আলোচনা-সমালোচনা শুরু হয়। ভাইরাল হওয়া সেই ব্যক্তির পরিচয় পাওয়া গেছে।

 

পুলিশ-বিএনপি সংঘর্ষের সময় আর্জেন্টিনার জার্সি গায়ে শটগান হাতে গুলি ছোড়া ওই ব্যক্তির নাম মাহিদুর রহমান। তিনি রাজধানীর পল্টন থানায় দায়িত্বরত আনসার সদস্য (অঙ্গীভূত)।

 

কেন আর্জেন্টিনার জার্সি পরে নেমেছিলেন? সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মাহিদুর রহমান বলেন, ‘আমি পল্টন থানায় রয়েছি। আমাদের ওসি স্যারের নির্দেশ ছিল- অ্যালার্ম বাজলে যে যেভাবে থাকবে সে- সেই অবস্থায় নিচে নামতে।

 

আমি যে অবস্থায় ছিলাম, খাওয়া দাওয়া কয়রে শুয়ে ছিলাম, সে অবস্থাতেই নামছি। ‘ তিনি বলেন, ‘ওরা ইট ছুঁড়তেছিল, আমি ড্রেস পরার সময় তো পাইনি। ‘

আপনার চেহারার সঙ্গে অন্য একজনের চেহারা মিল্যে ফেসবুকে ছবি ভাইরাল করা হয়েছে- এমন প্রশ্নের জবাবে আনসার সদস্য মাহিদুর বলেন, ‘না না, আমার জায়গায় তো অন্য কেউ থাকতে পারবে না।

 

আমার জায়গায় আমি ছিলাম। অন্য কে কোথায় ছিল এটা তো দেখার টাইম পাইনি। ‘  আর্জেন্টিনার জার্সি পরার কারণ প্রসঙ্গে মাহিদুর বলেন, ‘আমি খেলা যখন থেকে বুঝি তখন থেকেই আর্জেন্টিনা সাপোর্ট করি।

 

‘আজ বৃহস্পতিবার বিকেলে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা প্রধান ও অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদ বলেন, ‘যারা আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যকে ছাত্রলীগ কর্মী বলে গুজব ছড়াচ্ছে তাদের শনাক্ত করার কাজ চলছে। ‘ এ ব্যাপারে ব্যবস্থাও নেওয়া হবে বলে জানান ডিবিপ্রধান।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর