1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : prothombarta :
বিএনপির ৫০ নেতাকর্মীকে পুলিশের ধাওয়া : আটক ১
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:৫৪ রাত

বিএনপির ৫০ নেতাকর্মীকে পুলিশের ধাওয়া : আটক ১

  • পোষ্ট হয়েছে : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২

প্রথমবার্তা, প্রতিবেদক: নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে অন্তত ৫০ জন নেতাকর্মী অবস্থান নিলে পুলিশ ধাওয়া করে তাদের ছত্রভঙ্গ করে এবং একজনকে আটক করে।

 

রাত ৮টার দিকে এ ঘটনা ঘটেছে। একজনকে আটক করে প্রিজনভ্যানে তুলতে দেখা গেছে। আটক ব্যক্তির নাম মোস্তফা জামান মিন্টু বলে জানা গেছে।

 

তিনি যশোরের শার্শা উপজেলার বিএনপি কর্মী। বৃহস্পতিবার রাতে সরেজমিনে দেখা যায়, নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে অন্তত ৫০ জন নেতা-কর্মী জড়ো হয়েছেন যাদের বেশিরভাগ বগুড়া থেকে এসেছেন।

 

কিন্তু, কিছু সময় পরে পুলিশ ধাওয়া করলে তারা ছত্রভঙ্গ হয়ে যায়।এ সময় পুলিশের ধাওয়ার আগে সেখানে উপস্থিত বগুড়া জেলা মহিলা দলের সহসভাপতি জেবুননাহার জেবা বলেন, “ঢাকাতে আসা নেতাকর্মীরা আত্মীয়-স্বজনের বাড়িতে উঠেছেন।

 

তারা ট্রেনে ও বাসে করে বগুড়া থেকে ঢাকায় এসেছেন। বগুড়া থেকে কয়েক হাজার নেতা-কর্মী ১০ ডিসেম্বরের সমাবেশে যোগ দিবেন। ” সেখানে উপস্থিত নেতাকর্মীরা বলেন, আমরা কোনো কিছুতেই ভীত নই।

 

যদি আটক করে আটক হব। গুলি করলে মরব। আমরা উভয়ের জন্য প্রস্তুত।এ ঘটনায় পুলিশ জানিয়েছে, এখানে বর্তমানে জড়ো হওয়া নিষেধ। তাই তাদের ছত্রভঙ্গ করা হয়েছে।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর