1. [email protected] : Ex0tic :
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : prothombarta :
হোটেল রুমে কেন গোপন ক্যামেরা খুঁজেন দিয়া মির্জা?
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১২:৪৯ রাত

হোটেল রুমে কেন গোপন ক্যামেরা খুঁজেন দিয়া মির্জা?

  • পোষ্ট হয়েছে : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২

প্রথমবার্তা, ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে অস্ট্রেলিয়ায় অবস্থান করছেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি। কয়েক দিন আগে কোনো এক ভক্ত তার হোটেল রুমে ঢুকে গোপনে ভিডিও করে তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেন বিরাট; তার স্ত্রী অভিনেত্রী আনুশকা শর্মাও বিষয়টি নিয়ে দারুণ চটেছিলেন।

এ ঘটনার পর আলোচনায় উঠে এসেছে বলিউড অভিনেত্রী দিয়া মির্জার একটি মন্তব্য। কারণ তিনি জানিয়েছেন, হোটেল রুমে গেলে আগে গোপন ক্যামেরা খুঁজেন এই অভিনেত্রী। কিন্তু এমনটা কেন করেন এই নায়িকা? মূল ঘটনা হলো, এক দশক আগে একজন অভিনেত্রীর হোটেল রুমে স্নান করার ভিডিও ফাঁস হয়। যা ছড়িয়ে পড়ে অন্তর্জালে। তারপর থেকে দিয়া মির্জা এমনটা করে থাকেন।

টাইমস অব ইন্ডিয়ার সঙ্গে আলাপকালে দিয়া মির্জা বলেন—‘আমি কোনো হোটেলে ওঠার আগে বেশ কিছু বিষয় জোরালোভাবে মেনে চলি। হোটেল কর্তৃপক্ষকে আগেই বলে রাখি, আমি হোটেলে পৌঁছানোর পর আমার রুম বরাদ্দ দেবেন। আর সেই রুমে কোনো গোপন ক্যামেরা রয়েছে কিনা তা খুঁজে দেখি। এ বিষয়ে আমি ভীষণ সতর্ক।’

গত বছরের ফেব্রুয়ারিতে বৈভব রেখিকে বিয়ে করেন দিয়া মির্জা। চলতি বছরের মে মাসে তাদের ছেলে অভ্যানের জন্ম হয়। সিনেমার কাজের দিক থেকে তরুণ দুদেজার ‘ধাক ধাক’ সিনেমার শুটিং করছেন এই অভিনেত্রী। এছাড়া অনুভব সিনহার ‘ভেদ’ সিনেমায় দেখা যাবে তাকে।

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর