1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : prothombarta :
তিনজন আটক যুবদল নেতাসহ
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৬:১১ রাত

তিনজন আটক যুবদল নেতাসহ

  • পোষ্ট হয়েছে : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২

প্রথমবার্তা, প্রতিবেদক: রাজধানীর পল্টন থেকে যুবদলের এক নেতাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (৯ ডিসেম্বর) দুপুরে তাদের আটক করা হয়।

 

এর মধ্যে আটক সরফরাজ রূপগঞ্জ থানা যুবদলের সাংগঠনিক সম্পাদক। আর আল আমিন ও নাজমুল তারা বিএনপির কর্মী। তারা নয়াপল্টনে বিএনপি কার্যালয় দেখতে গিয়েছিলেন। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত উপপুলিশ কমিশনার আবুল হাসান।

 

এর আগে একই এলাকা থেকে বিএনপির আরেক কর্মীকে আটক করা হয়। রাজধানীর ফকিরাপুল থেকে নাইটিঙ্গেল মোড়ে একটি মিছিল করেছিলেন বিএনপি নেতাকর্মীরা।

 

তখন তাকে আটক করা হয়। এদিকে নয়াপল্টনসহ গুলিস্তান ও আশপাশ এলাকায় পুলিশকে সর্তক অবস্থানে দেখা গেছে। মোতায়েন করা হয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অতিরিক্ত সদস্য।

 

একই সঙ্গে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ঝুলিয়ে দেওয়া হয়েছে তালা। মূলত ঢাকায় এই উত্তপ্ত পরিস্থিতির শুরু শনিবার (১০ ডিসেম্বর) হতে যাওয়া বিএনপির গণসমাবেশকে কেন্দ্র করে।

 

বিএনপি নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করতে চায়। কিন্তু সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার অনুমতি দেয় পুলিশ। তবে নয়াপল্টনে সমাবেশ করতে অনড় বিএনপি।

 

একপর্যায়ে বুধবার নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীরা জমায়েত হলে পুলিশের সঙ্গে তাদের সংঘর্ষ হয়। এতে মকবুল নামে একজন মারা যান। আহত হন অনেকে। গ্রেফতার করা হয় প্রায় ৪০০ নেতাকর্মীকে।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর