1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : prothombarta :
আ’লীগ নেতাকর্মীদের অবস্থান মানিকগঞ্জে
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১৯ রাত

আ’লীগ নেতাকর্মীদের অবস্থান মানিকগঞ্জে

  • পোষ্ট হয়েছে : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২

প্রথমবার্তা, প্রতিবেদক: মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা চেকপোস্টে নিরাপত্তা জোরদার করা হয়েছে। শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল থেকে রাজধানীমুখী যানবাহনে তল্লাশির পাশাপাশি সন্দেহভাজন যাত্রীদের পড়তে হচ্ছে জিজ্ঞাসাবাদের মুখে।

 

এদিকে সকাল থেকে চেকপোস্ট এলাকায় লাঠিসোটা নিয়ে অবস্থান নিয়েছে আওয়ামী লীগ নেতাকর্মীরা। সেখানে মঞ্চ তৈরি করে অবস্থান নিয়েছে সিংগাইর উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

 

সরেজমিন দেখা গেছে, সকাল থেকে উপজেলার ধল্লায় শহীদ রফিক সেতু এলাকায় পুলিশের চেকপোস্টে কড়াকড়ি বেড়েছে। চেকপোস্ট অতিক্রম করার সময় রাজধানীমুখী বিভিন্ন যানবাহনে তল্লাশি করছে পুলিশ। তবে পুলিশ বলছে, এটা তাদের নিয়মিত অভিযানের অংশ। কোনো রাজনৈতিক কর্মসূচিকে সামনে রেখে নয়।

 

সকাল ১০টার দিকে জেলা পরিষদের সাবেক সদস্য উপজেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট কহিনুর ইসলাম সানি, ধল্লা ইউনিয়নের চেয়ারম্যান জাহিদুর রহমান, জার্মিতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল হালিম রাজু ও ধল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেনের নেতৃত্বে শতাধিক নেতাকর্মী জড়ো হন।

 

এরপর মোটরসাইকেল বহর নিয়ে তারা মিছিল বের করেন। আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট কহিনুর ইসলাম সানি জানান, ১০ ডিসেম্বরের সমাবেশকে কেন্দ্র করে বিএনপি দেশব্যাপী নাশকতা করার পরিকল্পনা করছে। যে কোনো ধরনের নাশকতা পরিস্থিতি মোকাবেলায় কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী নেতাকর্মীদের নিয়ে সর্তক অবস্থানে আছি।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর

দেখুন ৫০ কোম্পানির ইপিএস

  • ৫ ফেব্রুয়ারী ২০২৩