1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : prothombarta :
মিমের দুটি সিনেমা....
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:০০ রাত

মিমের দুটি সিনেমা….

  • পোষ্ট হয়েছে : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২

প্রথমবার্তা, প্রতিবেদক: ঢাকাই চলচ্চিত্রের হালের দর্শকপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের অভিনয় দক্ষতার কারণে চলতি বছরে মুক্তি পাওয়া তার অভিনীত দুটি সিনেমাই দর্শকমহলে আলোচিত।

‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমার এ নায়িকা যেন বর্তমানে ক্যারিয়ারের তুঙ্গে। জনপ্রিয় এ নায়িকা দর্শকদের হিট সিনেমা উপহার দিলেও পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও বেশ সক্রিয়। ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে সহজেই নিজেকে যুক্ত রাখতে পারেন তিনি।

এ কারণে মাঝেমধ্যেই ক্যারিয়ার ও ব্যক্তিগত বিভিন্ন বিষয় ফেসবুকে তুলে ধরেন এ সুন্দরী। এ অভিনেত্রী শতব্যস্ততা থেকেও নিজেকে সময় দেওয়ার চেষ্টা করেন। এ কারণেই সম্প্রতি প্রকৃতির সান্নিধ্যে বেরিয়েছেন।

উপভোগ করছেন লাল-সবুজের প্রকৃতি আর সাগরপাড়ের সৌন্দর্য। বর্তমানে কক্সবাজার সমুদ্রসৈকতেই নিজেদের মতো সময় কাটাচ্ছেন মিম। সমুদ্রসৈকতের পাশে থেকেই শীতের আগমনীতে উষ্ণতা ছড়ালেন ক্রেজ অভিনেত্রী।

 

শুক্রবার (৯ ডিসেম্বর) সকালের দিকে ফেসবুক ভেরিফায়েড পেজে কয়েকটি ছবি পোস্ট করেন এ নায়িকা। মিম একগুচ্ছ ছবি পোস্ট করলেও ক্যাপশনে মাত্র দুটি শব্দ ব্যবহার করেছেন। লিখেছেন— ‘শুভ সকাল’। তার সঙ্গে জুড়ে দিয়েছেন ‘হলুদ-কালো-হলুদ’ রঙে ধারাবাহিক তিনটি ভালোবাসার ইমোজি।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর

দেখুন ৫০ কোম্পানির ইপিএস

  • ৫ ফেব্রুয়ারী ২০২৩