1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
ব্যবস্থা নেওয়া হবে গুজব রটনাকারীদের বিরুদ্ধে
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০১:৫৬ রাত

ব্যবস্থা নেওয়া হবে গুজব রটনাকারীদের বিরুদ্ধে

  • পোষ্ট হয়েছে : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২

প্রথমবার্তা, প্রতিবেদক:  রাজধানীর নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ চলকালে আর্জেন্টিনার জার্সি পরা শটগান হাতে থাকা সেই ব্যক্তি বাংলাদেশ আনসার বাহিনীর সদস্য বলে জানিয়েছে পুলিশ।

 

তার নাম মাহিদুর রহমান। পুলিশ বলছে, ছবিটিকে যারা ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য অপচেষ্টা চালাচ্ছে এবং যারা গুজব ছড়াচ্ছে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

 

গত বুধবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আর্জেন্টিনার জার্সি পরে গুলি চালানো ওই ব্যক্তির ছবি ও ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগমাধ্যমে।

 

এরপরই ওই ব্যক্তির পরিচয় নিয়ে সামাজিক মাধ্যমে বিভিন্ন তথ্য ছড়িয়ে পড়ে। ফেসবুকে ভাইরাল ওই ব্যক্তিকে ছাত্রলীগের বেসরকারি বিশ্ববিদ্যালয়-বিষয়ক সম্পাদক আল-আমিন রহমান হিসেবেও প্রচার করছেন অনেকে।

 

এ ঘটনায় বিস্ময় প্রকাশ করে আল-আমিন বলছেন, রাজনৈতিক উদ্দেশ্যে অপপ্রচারের মুখোমুখি হয়েছেন তিনি। এ ঘটনায় আল-আমিন পাঁচটি ফেসবুক পেজের উল্লেখ করে শাহবাগ থানায় সাধারণ ডায়েরিও (জিডি) করেছেন বলে জানান।

 

বিষয়টি নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাসও দিয়েছেন আল-আমিন। এতে তিনি নিজেকে ব্রাজিল সমর্থক উল্লেখ করে ব্রাজিলের জার্সিতে নিজের ছবিও শেয়ার করেছেন।

 

আর্জেন্টিনার জার্সি পরে অস্ত্র হাতে নয়াপল্টনে তৎপর আলোচিত ব্যক্তির নাম মাহিদুর রহমান বলে শুক্রবার দুপুরে প্রথমবার্তাকে নিশ্চিত করেছেন ডিবিপ্রধান মোহাম্মদ হারুন অর রশীদ।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর