1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : prothombarta :
নয়াপল্টনে সতর্ক অবস্থায় পুলিশ
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:৫৪ রাত

নয়াপল্টনে সতর্ক অবস্থায় পুলিশ

  • পোষ্ট হয়েছে : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২

প্রথমবার্তা, প্রতিবেদক: নয়াপল্টনে জামে মসজিদ এলাকায় পুলিশের সঙ্গে মুসল্লিদের হট্টগোল কেন্দ্র করে পল্টনজুড়ে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। হেলমেট ও সাজোয়া যান নিয়ে প্রস্তুত রয়েছে পুলিশ সদস্যরা।

 

আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা জানায়, জামায়াত শিবিরের লোকজন যাতে বিশৃঙ্খলা করতে না পারে ও সাধারণ মানুষের নিরাপত্তায় সর্বক্ষণিক প্রস্তুত আছে তারা।

 

এর আগে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় সংলগ্ন নয়াপল্টন মসজিদে নামাজ পড়তে আসা মুসল্লিরা মসজিদ প্রাঙ্গণ থেকে বের হতে গিয়ে পড়েছে বাধার মুখে। এর ফলে নামাজ শেষে বিপরীত গলির বাসিন্দারা গেট দিয়ে বের না হতে পেরে ক্ষোভ জানান।

 

শুক্রবার (৯ ডিসেম্বর) জুমার নামাজ শেষে তৈরি হয় এ পরিস্থিতি। এসময় মুসল্লিরা অভিযোগ করেন, আজকে শুক্রবারে মুসল্লিদের অনেককে নামাজে আসতে দেয়নি।

 

যারা কষ্ট করে মসজিদে এসেছে, তাদের বের হতে দিচ্ছে না। পবিত্র জুমার দিনে এসব মানা যায় না। ডিএমপি হেডকোয়ার্টারের ইন্সপেক্টর মোহাম্মদ আরমান হোসেন প্রথমবার্তাকে জানান, যাতে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি না করতে পারে সেজন্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তৎপর। মানুষের জানমাল নিরাপত্তায় আমরা আছি। এছাড়া যানবাহন চলাচল সীমিত হলেও জরুরি প্রয়োজনে মানুষকে যেতে দেওয়া হচ্ছে।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর