1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : prothombarta :
ভূমিমন্ত্রীর ধন্যবাদ বিএনপি জামায়াতকে
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:১৫ রাত

ভূমিমন্ত্রীর ধন্যবাদ বিএনপি জামায়াতকে

  • পোষ্ট হয়েছে : শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২

প্রথমবার্তা, প্রতিবেদক: ভূমিমন্ত্রী সাইফুজ্জমান চৌধুরী জাবেদ বলেছেন, আমাদের নেতাকর্মীদের উজ্জীবিত করার জন্য বিএনপি জামায়াতকে ধন্যবাদ জানাই। বিএনপি জামায়াত অস্থিরতা তৈরি করায় আমাদের নেতাকর্মীরা উজ্জীবিত হয়েছে। নয়ত এতদিন তারা ঝিমিয়ে ছিল।

 

তিনি বলেন, বিদেশিদের কাছে মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্ত করা হচ্ছে। ২০১৪ সালে নির্বাচনের আগে যে অবস্থার সৃষ্টি করা হয়েছিল, ঠিক একইভাবে আবারো বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে। তাদের অস্ত্র দিয়ে তাদের প্রতিহত করা হবে। শুক্রবার বিকালে কর্ণফুলী উপজেলার ফকিরনীরহাট এলাকায় চট্টগ্রামের কর্ণফুলী আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে আনোয়ারা-কর্ণফুলী আসনের এমপি ও ভূমিমন্ত্রী সাইফুজ্জমান চৌধুরী জাবেদ এসব কথা বলেন। তিনি বলেন, ষড়যন্ত্রের রাজনীতি আবার শুরু হয়ে গেছে।

 

নির্বাচন এলে তারা রাজনৈতিক উদ্দেশ্য হাসিল করতে নানা ষড়যন্ত্র শুরু করে। তারা ভাঁওতাবাজির রাজনীতি করে। তারা যেভাবে বলেছে নয়া পল্টন ছাড়া অন্য কোথাও সমাবেশ করবে না। এখন কি হয়েছে? তারা শাপলা চত্বরের মতো ঘটনা ঘটানোর পরিকল্পনা করেছিল। কোনো লাভ হবে না।

 

আসুন আগামী নির্বাচনের প্রস্তুতি নিন। সংবিধানের আলোকে হবে আগামী নির্বাচন। আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই। উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ। উদ্বোধক ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোসলেম উদ্দিন এমপি।

 

সাধারণ সম্পাদক হায়দার আলী রনির সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সাংসদ নজরুল ইসলাম চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান এটিএম পেয়ারু ইসলাম, প্রধান বক্তা দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সহ সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, মোহাম্মদ ইদ্রিস আলম, সাংগঠনিক সম্পাদক মোসলেহ উদ্দিন মনসুর, জেলা যুবলীগ সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের, সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ গালীব প্রমুখ।

 

এর পর কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিলররা সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচনের জন্য ভূমিমন্ত্রীর ওপর দায়িত্ব দেন। এরপর ভূমিমন্ত্রী ফারুক চৌধুরীকে পুনরায় সভাপতি ও হায়দার আলীর স্থলে উপজেলা যুবলীগের সভাপতি এবং চরলক্ষ্যা ইউনিয়নের চেয়ারম্যান সোলাইমান তালুকদারকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর

দেখুন ৫০ কোম্পানির ইপিএস

  • ৫ ফেব্রুয়ারী ২০২৩