1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : prothombarta :
সড়ক অলিগলিতে নেতাকর্মীরা মাঠে জায়গা না পেয়ে
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪৭ রাত

সড়ক অলিগলিতে নেতাকর্মীরা মাঠে জায়গা না পেয়ে

  • পোষ্ট হয়েছে : শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২

প্রথমবার্তা, প্রতিবেদক: বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশ চলছে। ভোর থেকেই ঢাকার বিভিন্ন ওয়ার্ড থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে সমাবেশস্থলে এসে জড়ো হয়। গোলাপবাগ মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে গেছে।

 

তিল ধারনের যেন ঠাঁই নেই। মাঠে জায়গা না পাওয়ায় নেতাকর্মীরা সমাবেশস্থলের আশপাশের অলিগলি ও সড়কে অবস্থান নিয়েছেন। আজকের সমাবেশ থেকে বিএনপি কী কর্মসূচি দেয় সেটি শোনার অপেক্ষায় তারা।

 

বিএনপি নেতাকর্মীরা ‘টেক ব্যাক বাংলাদেশ’, ‘অ্যাকশন অ্যাকশন, তারেক জিয়ার অ্যাকশন’, ‘জ্বালো রে জ্বালো, আগুন জ্বালো’ ইত্যাদি স্লোগান দিচ্ছেন। শনিবার বেলা ১১টার দিকে সমাবেশস্থল ও আশপাশের এলাকায় খোঁজ নিয়ে এই চিত্র দেখা যায়। গোলাপবাগ মাঠে জায়গা না পেয়ে বিএনপির নেতাকর্মীরা মানিকনগর, টিটিপাড়া ও কমলাপুরের রাস্তায় অবস্থান নিয়েছেন।

 

দলটির নেতাকর্মীরা দলে দলে ব্যানার নিয়ে অবস্থান নিয়ে আছেন। তাদের স্লোগানে সমাবেশস্থল ও এর আশপাশে এলাকার রাস্তায় মুখর হয়ে আছে। আগে থেকে যারা দেশের বিভিন্ন স্থান থেকে ঢাকায় এসেছেন তারা গতরাতেই মাঠ দখল করে নিয়েছেন।

 

আজ সকালে যারা সমাবেশস্থলের দিকে গেছেন তাদের মাঠে জায়গা হয়নি। সমাবেশস্থলে ঢাকার আশপাশের জেলা গাজীপুর, নরসিংদী, নারায়ণগঞ্জ, মুন্সীগঞ্জ, টাঙ্গাইলের বহু নেতাকর্মীকের ব্যানার হাতে দেখা গেছে। ইতোমধ্যে সভার প্রধান অতিথি ড. খন্দকার মোশাররফ হোসেন সমাবেশস্থলে এসে পৌছেছেন। কেন্দ্রীয় নেতারা মঞ্চে এসে বসেছেন।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর

দেখুন ৫০ কোম্পানির ইপিএস

  • ৫ ফেব্রুয়ারী ২০২৩