1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
বড় বড় পাতিলে রান্না হচ্ছে খিচুড়ি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০০ দিন

বড় বড় পাতিলে রান্না হচ্ছে খিচুড়ি

  • পোষ্ট হয়েছে : শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২

প্রথমবার্তা, প্রতিবেদক: একদিকে চলছে বিএনপির গণসমাবেশ, অন্যদিকে রান্না হচ্ছে হাড়ি হাড়ি খিচুরি। বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সড়কে শনিবার দুপুরে খিচুড়ি রান্নার এমন চিত্রই দেখা গেছে।

 

বিএনপির সমাবেশকে ঘিরে ভোর থেকেই রাজধানীজুড়ে সতর্ক পাহারায় রয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। একই সঙ্গে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীদের জন্য খিচুড়ি রান্না করতে দেখা গেছে। কেন্দ্রীয় নেতাদের পাশাপাশি মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা রয়েছেন মাঠে। রাজধানীর বিভিন্ন স্পটে অঙ্গসহযোগী সংগঠনের নেতাদেরও দেখা গেছে সড়কের পাশে অবস্থান নিয়ে থাকতে।

 

গাবতলীতে যুবলীগের মিছিল ও অবস্থান চোখে পড়েছে। এতে নেতৃত্ব দিচ্ছেন সংগঠনটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিল।

 

মিরপুরে ঢাকা মহানগর উত্তর যুব মহিলা লীগের সভাপতি ও সাবেক এমপি সাবিনা আক্তার তুহিনের নেতৃত্বে মিছিল ও অবস্থান করতে দেখা যায়। এদিকে টিএসসি ও মধুর ক্যান্টিনসহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন এলাকায় ছাত্রলীগের নেতাকর্মীদের পৃথক পৃথক অবস্থান চোখে পড়েছে।

 

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গিয়ে দেখা যায়, বিভিন্ন স্লোগান দিয়ে দল ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ছোট ছোট দলে বিভক্ত হয়ে কার্যালয়ের সামনে জড়ো হচ্ছেন।

 

তারা বিএনপি ও জামায়াত শিবিরের বিরুদ্ধে স্লোগান দিচ্ছেন। কার্যালয়ের সামনে একদল যুবককে লাঠি হাতে স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করতে দেখা যায়। নেতা-কর্মীদের হাতে লাঠিতে বাঁধা দলের পতাকা।

 

কার্যালয়ের সামনে নেতা-কর্মীদের জন্য ডেকচিতে রান্নার আয়োজন করা হচ্ছে। বেলা ১০টার দিকে সায়েদাবাদের গোলাপবাগ মাঠে বিএনপির গণসমাবেশ চলছে। গত বুধবার নয়াপল্টনে বিএনপি ও পুলিশের সংঘর্ষ হয়। এরপর থেকেই বিএনপির কার্যালয়ে তালা ঝুলছে।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর