1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : prothombarta :
টোটালি ফ্লপ: খায়রুজ্জামান লিটন
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৬:৩৪ রাত

টোটালি ফ্লপ: খায়রুজ্জামান লিটন

  • পোষ্ট হয়েছে : শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২

প্রথমবার্তা, প্রতিবেদক: বিএনপির অপচেষ্টা টোটালি ফ্লপ করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

 

তিনি বলেছেন, বিএনপি নয়াপল্টনে সমাবেশ করতে পারেনি। কারণ তাদের সেই শক্তিই নেই যে, তারা আন্দোলন করে, লড়াই করে জায়গাটি নেবে। শুধু শুধু তাদের মুখের আওয়াজ ছিল।

 

পরে ঢাকা শহরের এক কোণায় তারা সমাবেশ করছে। খুবই ছোট একটা সমাবেশ। বিএনপির অপচেষ্টা টোটালি ফ্লপ করেছে এবং এটি যে ফ্লপ করবে এতে সন্দেহের কোন অবকাশ আগে থেকে ছিল না। আমরা অপেক্ষায় ছিলাম দেখবার জন্যে, আজকে তাই দেখছি।

 

শনিবার দুপুরে ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থানকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

 

খায়রুজ্জামান লিটন আরও বলেন, বিএনপি বলছে, কেয়ারটেকার সরকার ছাড়া তারা নির্বাচনে যাবে না। অযৌক্তিক দাবি নিয়ে তারা আন্দোলন করবে। আন্দোলন না মানলে আওয়ামী লীগ সরকারকে উৎখাত করবে , নির্বাচন হতে দেবে না অর্থাৎ তারা অরাজকতার পথে যাবে- যেপথে তাদের সৃষ্টি। তারই অংশ হিসেবে বেশ কিছুদিন ধরে বিভিন্ন বিভাগীয় শহরের পর আজ ঢাকা সমাবেশ করছে বিএনপি।

 

১০ ডিসেম্বরের সমাবেশকে ঘিরে বিএনপি প্রচার করেছিল, বহু কথা বলেছিল যে, ‘তারা ক্ষমতা নিবে, তাদের কথামতো দেশ চলবে’ ইত্যাদি। বিএনপির সেই অপচেষ্টা পুরোপুরি ব্যর্থ হয়েছে।

 

২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থানে উপস্থিত রয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান, সদস্য আব্দুল আওয়াল শামীম প্রমুখ।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর