1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : prothombarta :
খোলামেলা পোশাকে...
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:২৫ রাত

খোলামেলা পোশাকে…

  • পোষ্ট হয়েছে : শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২

প্রথমবার্তা, প্রতিবেদক: কাতারে হচ্ছে ফিফা বিশ্বকাপের ২২তম আসর। কাতারের মুসলমানদের প্রতি সম্মান দেখিয়ে ফুটবলের নিয়ন্ত্রণ সংস্থা ফিফার পক্ষ থেকে বিশ্বকাপে অংশ নেওয়া দল ও তাদের সমর্থকদের শালীনতা বজায় রাখার পরামর্শ দেয়া হয়।

 

কিন্তু সেই শালীনতা অমান্য করে মাঠে উপস্থিত হন সাবেক মিস ক্রোয়েশিয়া ইভানা। তাকে খোলামেলা পোশাকে খেলা দেখতে আসায় সতর্ক করা হয়।

 

 

শুক্রবার ক্রোয়েশিয়ার বিপক্ষে টাইব্রেকারে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নেয় পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল। কাতারের এডুকেশন সিটি স্টেডিয়ামের খেলাটি অনুষ্ঠিত হয়। সেই ম্যাচ দেখার জন্য সাবেক মিস ক্রোয়েশিয়া ইভানা নল গ্যালারিতে উপস্থিত হন।

 

দল জিতলেও খোলামেলা পোশাকে খেলা দেখতে গিয়ে বিপাকে পড়তে হয়ে এই তারকাকে। লাল রঙের অন্তর্বাস ও লেগিংস পরে গ্যালারিতে প্রবেশ করছিলেন ইভানা নল; তখন দর্শক তার সঙ্গে ছবি তোলার আগ্রহ প্রকাশ করে। মিস ক্রোয়েশিয়াও রাজি ছিলেন দর্শকের ডাকে সাড়া দিতে।

মার্কিন গণমাধ্যম ডেইলি স্টার প্রতিবেদনে বলছে, তবে নিরাপত্তাকর্মীদের বাঁধায় ছবি তুলতে পারেননি মিস ক্রোয়েশিয়া। এখানে শেষ নয়, তাঁকে সিঁড়ি দিয়ে হাঁটতে নিষেধ করা হয় এবং তার আসনে বসে থাকার নির্দেশ দেওয়া হয়।

 

এই ইস্যুতে ইভানা নল জানিয়েছেন, তারা আমাকে ভক্তদের সঙ্গে ছবি তোলার অনুমতি দেয়নি। এছাড়া রেলিংয়ের কাছে গিয়ে আমাকেও ছবি তুলতে দেয়নি। আমি তখন তাদের জিজ্ঞেস করেছি, কেন এত বাজে ব্যবহার করছে আমার সঙ্গে! কিন্তু উত্তর পাইনি।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর