1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
পোস্তগোলা ব্রিজে বাস-পিকআপ সংঘর্ষ, নিহত ২
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ দিন

পোস্তগোলা ব্রিজে বাস-পিকআপ সংঘর্ষ, নিহত ২

  • পোষ্ট হয়েছে : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২

প্রথমবার্তা, প্রতিবেদক: রাজধানীর শ্যামপুর এলাকার পোস্তগোলা ব্রিজে বাস ও পিকআপের মধ্যে সংঘর্ষের ঘটন ঘটেছে। এতে দুইজন নিহত হয়েছেন। সোমবার (৭ নভেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন- মো. রাসেল মোল্লা (৩০) ও মো. কামরুল হুদা (২৮)। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত দুজনকে নিয়ে আসা পথচারী মো. হোসেন জানান, পোস্তগোলা ব্রিজের ওপরে রা্ইদা পরিবহনের একটি বাস ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাদের দুজনকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, পোস্তগোলা ব্রিজে বাস ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, তাদের কাছে থাকা ভোটার আইডি কার্ড থেকে তাদের নাম-ঠিকানা পাওয়া যায়। তারা হলেন মোহাম্মদ রাসেল মোল্লা বরিশাল বানালিপাড়া থানার মোহাম্মদ মুকুল মোল্লার ছেলে ও কামরুল ইসলাম নোয়াখালী জেলার সেনবাগ থানার গোলাম মোস্তফার ছেলে।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর