1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : prothombarta :
রওশন এরশাদ ও জিএম কাদেরের সাক্ষাৎ প্রধানমন্ত্রীর সঙ্গে
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৬:০৯ রাত

রওশন এরশাদ ও জিএম কাদেরের সাক্ষাৎ প্রধানমন্ত্রীর সঙ্গে

  • পোষ্ট হয়েছে : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২

প্রথমবার্তা, প্রতিবেদক: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন জাতীয় পার্টির দুই শীর্ষ নেতা। এই দুই নেতার একজন হলেন দলটির প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ এবং অন্যজন বিরোধীদলীয় উপনেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

 

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ ও রওশন এরশাদের ছেলে রাহগির আলমাহি সাদ এরশাদও এ সময় উপস্থিত ছিলেন। মঙ্গলবার দুপুরে গণভবনে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

 

এ প্রসঙ্গে জানতে চাইলে রওশন এরশাদ মঙ্গলবার প্রথমবার্তাকে বলেন, ‘দীর্ঘদিন ব্যাংককে চিকিৎসা শেষে দেশে এসেছি। মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা হয়নি। তাই তার সঙ্গে দেখা করতে গিয়েছি। তিনি আমার শারীরিক খোঁজখবর নেন এবং কুশল বিনিময় করেন।’

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ সময় সংসদীয় গণতন্ত্রে গঠনমূলক ও ইতিবাচক ভূমিকা পালনের জন্য জাতীয় পার্টিকে ধন্যবাদ জ্ঞাপন করেন বলে জানান রওশন এরশাদ।

 

তিনি বলেন, ‘বর্তমান সঙ্কট মোকাবেলায় এবং গণতান্ত্রিক প্রক্রিয়াকে এগিয়ে নিতে জাতীয় পার্টি সবসময় ইতিবাচক ভূমিকা পালন করবে- এটা আমি তাকে বলেছি।’

 

রওশন এরশাদ আরও বলেন, জাতীয় পার্টি তার রাজনৈতিক অবস্থান থেকে দেশে গণতন্ত্র ও সাংবিধানিক সরকার ব্যবস্থা বজায় রাখতে বদ্ধপরিকর এবং জাতীয় পার্টি এ লক্ষ্যে প্রধান বিরোধী দল হিসেবে সংসদ এবং সংসদের বাইরে গঠনমূলক ও কার্যকর ভূমিকা পালন করে যাবে।

 

বৈঠকে জাতীয় পার্টির নেতারা আরও বলেন, স্বাধীন বাংলাদেশে আজ মহান মুক্তিযুদ্ধের চেতনার আলোকে অনেক ঘাত-প্রতিঘাতের পর একটি স্থিতিশীল গণতান্ত্রিক ব্যবস্থা কার্যকর রয়েছে। যার সুফল বাংলাদেশের জনগণ ভোগ করছেন এবং দেশের প্রতিটি ক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন সাধিত হচ্ছে।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর