1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : prothombarta :
মেসি বলবেন ফাইনালে খেলেই বিদায়!
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০৩ রাত

মেসি বলবেন ফাইনালে খেলেই বিদায়!

  • পোষ্ট হয়েছে : বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২

প্রথমবার্তা, প্রতিবেদক: বিশ্বকাপ শুরুর আগেই রেকর্ড সাতবারের ব্যালন ডিঅর জয়ী মেসি ইঙ্গিত দিয়ে রেখেছিলেন কাতারেই শেষ হচ্ছে তার বিশ্বমঞ্চের যাত্রা।

 

তবে বিষয়টি নিয়ে তখন ধোঁয়াশা থাকলেও ক্রোয়েশিয়াকে হারিয়ে ফাইনালের টিকিট নিশ্চিত করে সেই ঘোষণা দিয়েই দিলেন মেসি। তিনি বলেন, ফাইনাল ম্যাচই হতে যাচ্ছে তার বিশ্বকাপে শেষ ম্যাচ।

 

আর্জেন্টিনার গণমাধ্যম দারিও দেপোর্তিভো ওলেকে মেসি জানান, কাতার বিশ্বকাপের ফাইনাল খেলে আমি বিশ্বকাপ যাত্রার ইতি টানব। আমরা মাত্র একধাপ দূরে আছি। আমরা আমাদের সামর্থ্যের সবটুকু দিয়ে এবার বিশ্বকাপ জয় করব।

 

তিনি বলেন, পরের বিশ্বকাপের এখনো অনেকটা বাকি। আমার মনে হয় না আমি সেটিতে থাকতে পারব। কাজেই এভাবে শেষ করতে পারায় হবে সেরা। তবে আর্জেন্টিনার হয়ে আর কোনো ম্যাচ খেলবেন কিনা তা পরিষ্কার করেননি মেসি।

 

এদিকে ক্রোয়েশিয়ার ম্যাচে একাধিক রেকর্ড গড়েন মেসি। বিশ্বকাপে সর্বোচ্চ ২৫ ম্যাচ খেলার রেকর্ডে করেন তিনি। এ ছাড়া আর্জেন্টিনার হয়ে সর্বোচ্চ ১১ গোল করায় গ্যাব্রিয়েল বাতিস্তুতাকেও ছাড়িয়ে যান মেসি।উল্লেখ্য, মরক্কো ও ফ্রান্সের মধ্যকার ম্যাচজয়ী দল রোববার বিশ্বকাপ ফাইনালে আর্জেন্টিনার মুখোমুখি হবে।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর

দেখুন ৫০ কোম্পানির ইপিএস

  • ৫ ফেব্রুয়ারী ২০২৩