1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
শাহরুখ-দীপিকার ‘বেশরম রং’ নকলের অভিযোগ! (ভিডিও)
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৪:৫৩ দিন

শাহরুখ-দীপিকার ‘বেশরম রং’ নকলের অভিযোগ! (ভিডিও)

  • পোষ্ট হয়েছে : বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২
deepika-prothombarta-22121231419

প্রথমবার্তা, বিনোদন ডেস্ক: দীর্ঘ বিরতির পর ‘পাঠান’ সিনেমার মাধ্যমে পর্দায় ফিরছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। ইতোমধ্যে প্রকাশ পেয়েছে তার আসন্ন সিনেমার গান- ‘বেশরম রং’। মুক্তির পরই গানটির সুর-বিট, লোকেশন সব মিলিয়ে নেটদুনিয়ায় ঝড় তুলেছে।

ইউটিউবে মাত্র এক দিনের ব্যবধানে গানটির ভিউ হয়েছে ২ কোটি ৪০ লাখের বেশি। সোশ্যাল মিডিয়ায় গানের ভিডিওতে আকর্ষণীয় লুকের জন্য ব্যাপক প্রশংসায় ভাসছেন শাহরুখ-দীপিকা।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে গানটির বিটস নকলের অভিযোগ তুলেছেন নেটিজেনরা। তাদের অনেকেই দাবি করছেন, বেশরম রঙে ফরাসি গায়ক-গীতিকার জেনের গাওয়া বিখ্যাত ‘মেকেবা’ গানের বিটস নকল করা হয়েছে।

এমনকি দুই গানের ভিডিও কোলাজ দিয়ে টুইট করে একজন লিখেছেন, ‘বেশরম রং’ গানটি শোনার সময় মনে মনে ভাবছিলাম, এর আগে এই বিটস কোথায় শুনেছিলাম, অনেকক্ষণ ভাবার পরে বুঝতে পারলাম এটি জেনের ‘মেকবা’ গানের বিটস। সেই সঙ্গে বিশাল-শেখরকে ট্যাগ করে ওই নেটিজেন লিখেছেন, যেটাই হোক দুর্দান্ত একটি কাজ হয়েছে, তবে গানের মূল স্রষ্টা জেনের কথা একেবারে না বললেই নয়।

প্রসঙ্গত, বিশাল-শেখরের সংগীতায়োজনে ‘বেশরম রঙ’ গানের কথা লিখেছেন কুমার। এতে কণ্ঠ দিয়েছেন শিল্পা রাও, ক্যারালিসা মন্টিরো, বিশাল-শেখর। সেই সঙ্গে গানটির স্প্যানিশ লিরিক লিখেছেন বিশাল দাদলানি। ২০২৩ সালের ২৫ জানুয়ারি হিন্দি, তামিল, তেলেগু ভাষায় মুক্তি পাবে শাহরুখ-দীপিকা অভিনীত ‘পাঠান’।

 

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর