1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : prothombarta :
দ্বিতীয় অধিবেশন শুরু আওয়ামী লীগের সম্মেলনের
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২৫ রাত

দ্বিতীয় অধিবেশন শুরু আওয়ামী লীগের সম্মেলনের

  • পোষ্ট হয়েছে : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২

প্রথমবার্তা, প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম সম্মেলনের দ্বিতীয় অধিবেশন শুরু হয়েছে। শনিবার (২৪ ডিসেম্বর) বিকেল ৩টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে এই অধিবেশন শুরু হয়েছে।

 

এই অধিবেশনের মধ্য দিয়ে গঠিত হবে বাংলাদেশ আওয়ামী লীগের নতুন কার্যনির্বাহী কমিটি। এর আগে সকাল সাড়ে ১০টায় শুরু হওয়া প্রথম অধিবেশন শেষ হয় দুপুর সোয়া ১টায়।

 

দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যের মধ্য দিয়ে প্রথম অধিবেশন শেষ হয়। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে উপস্থিত হয়েছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

প্রধানমন্ত্রীর সঞ্চালনায় বিকেল ৩টায় এ অধিবেশন শুরু হয়। এ সময় কাউন্সিলরদের বক্তব্যের জন্য মঞ্চ উন্মুক্ত করে দেন আওয়ামী লীগ সভাপতি। একেক বিভাগ থেকে কাউন্সিলররা বক্তব্য দেবেন।

 

এরপরও কোনো কাউন্সিলর বাদ থাকলে বর্ধিত সভার আয়োজন করা হবে। সেখানে তিনি তার বক্তব্য উপস্থাপন করবেন। এদিকে, দ্বিতীয় অধিবেশনের মধ্য দিয়ে কাউন্সিলরদের সিদ্ধান্তের ওপর ভিত্তি করে সভাপতি-সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির গুরুত্বপূর্ণ পদে নির্ধারিত হবে।

 

তবে আওয়ামী লীগের সভাপতি পদে শেখ হাসিনাই থাকছেন বলে এরইমধ্যে নিশ্চিত করেছেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সাধারণ সম্পাদক পদেও পরিবর্তনের সম্ভাবনা কম।

 

অন্যান্য পদে আংশিক পরিবর্তন, পদোন্নতি ও বিভাজনের সম্ভাবনা রয়েছে।দ্বিতীয় অধিবেশন শেষে সন্ধ্যা ছয়টায় রয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর

দেখুন ৫০ কোম্পানির ইপিএস

  • ৫ ফেব্রুয়ারী ২০২৩