1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : prothombarta :
তাসকিন আহমেদের গতি ঝড়ে উড়ে গেলো খুলনা
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:৩৯ রাত

তাসকিন আহমেদের গতি ঝড়ে উড়ে গেলো খুলনা

  • পোষ্ট হয়েছে : বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: ঢাকা ডমিনেটরসের দেয়া ১০৯ রানের ছোট লক্ষ্য তাড়া করের জিততে পারল না খুলনা টাইগার্স। খুলনার ব্যাটিং লাইনআপে ছিলেন তামিম ইকবাল, আজম খান, শাই হোপের মতো ব্যাটাররা।

অনুমিত ছিল, কয়েক ওভার বাকি থাকতেই হয়তো জয় ছিনিয়ে নেবে ইয়াসির আলীর দল। কিন্তু এই লক্ষ্যেই হোঁচট খেল খুলনা।

 

তাসকিন আহমেদের গতি ঝড়ে উড়ে গেলো খুলনা। ইয়াসির রাব্বির দলকে ১৫.৩ ওভারেই ৮৪ রানে গুটিয়ে দিয়ে ঢাকা পেলো ২৪ রানের জয়। এটি চলতি টুর্নামেন্টে দ্বিতীয় জয় ঢাকার।

মাত্র ৯ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচের মূল নায়ক তাসকিন। দুটো করে উইকেট নিয়েছেন নাসির হোসেন এবং আল আমিন হোসেন। এছাড়া একটি করে আমির হামজা এবং সালমান ইরশাদের ঝুলিতে।

এর আগে ব্যাট করতে নেমে খুলনা টাইগার্সের বোলারদের কাছে পাত্তাই পায়নি ঢাকা। তবে ব্যাট হাতে রানের দেখা পেয়েছেন সৌম্য সরকার। টপ অর্ডার ব্যাটারদের মধ্যে একমাত্র তিনি ছাড়া কেউই পাননি দুই অঙ্কের দেখা। নাহিদুল ইসলাম ৬ রান খরচায় নিয়েছেন ৪ উইকেট। তাতে খুলনা টাইগার্সের বিপক্ষে ১০৮ রানের বেশি করতে পারেনি ঢাকা ডমিনেটরস।

খুলনা টাইগার্সের অফস্পিনার নাহিদুল ইসলাম ৪ ওভারে মাত্র ৬ রান খরচায় একাই নেন ৪ উইকেট। আরেক স্পিনার নাসুম আহমেদ ১১ রানে নেন ৩টি উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে তামিম ইকবাল আর ইয়াসির রাব্বি ছাড়া খুলনার কোনো ব্যাটার দুই অংক ছুঁতে পারেননি। তামিম ২৩ বলে ৩০ আর ইয়াসির ২৪ বলে ২১ রান।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর