1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
হামলা-অগ্নিসংযোগ বিএনপির যুগ্ম মহাসচিব খোকনের বাড়িতে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫০ দিন

হামলা-অগ্নিসংযোগ বিএনপির যুগ্ম মহাসচিব খোকনের বাড়িতে

  • পোষ্ট হয়েছে : শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির আহ্বায়ক খায়রুল কবির খোকনের বাড়িতে ভাঙচুর ও অগ্নিসংযোগের খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার রাত ৯টায় সদর উপজেলার চিনিশপুর এলাকায় খোকনের বাড়িতে এ হামলা চালানো হয়।

 

সংশ্লিষ্টরা জানান, বৃহস্পতিবার বিকালে সিদ্দিকুর রহমান নাহিদকে সভাপতি ও মেহেদী হাসান রিফাতকে সাধারণ সম্পাদক করে পাঁচ সদস্যবিশিষ্ট জেলা ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়। ছাত্রদলের কমিটিতে পদ না পেয়ে পদবঞ্চিতদের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল।

 

রাত ৯টার দিকে চিনিশপুরের তিতাস গ্যাস অফিসের সামনে ২০ থেকে ২৫ জনের একটি দল ছাত্রদলের এই কমিটি মানি না স্লোগান দিয়ে মশালসহ খোকনের বাড়ির দিকে যেতে থাকে। এইসময় তাদের কাছে লাঠি ও চাপাতি ছিল।

 

তারা মিছিল নিয়ে এসে বাড়ির প্রধান ফটকের গেট ভেঙে ভেতরে প্রবেশ করে। এই সময় ভেতরের ব্যানার, ফেস্টুন ভাঙচুর করে। তারা ভবনের জানালার কাঁচ ভেঙে ভেতরে মশাল নিক্ষেপ করলে ভেতরে থাকা চেয়ারসহ আসবাবপত্রে আগুন লেগে যায়। পরে তারা মিছিল নিয়ে জেলখানার দিকে চলে যায়।

 

বাড়ির তত্ত্বাবধায়ক কাজল বলেন, আমি ভবনের ভেতরে ছিলাম। হঠাৎ একটি মিছিলের শব্দ শুনতে পেলাম। তারা গেট ভেঙে ভেতরে ঢুকে ব্যাপক ভাঙচুর করেছে।

 

খবর পেয়ে ঘটনাস্থলে আসেন জেলা বিএনপির সদস্য সচিব মঞ্জুর এলাহীসহ বিভিন্ন নেতা। মঞ্জুর এলাহী বলেন, আজকে জেলা ছাত্রদলের কমিটি ঘোষণা করায় পদবঞ্চিতদের মাঝে কিছুটা উত্তেজনা ছিল। কিন্তু এ ঘটনার সঙ্গে তারা জড়িত কিনা বলতে পারছি না। বাড়ির সিসি ক্যামেরা দেখে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

 

নরসিংদী সদর মডেল থানার ওসি আবুল কাশেম ভূঁইয়া বলেন, কে বা কারা মশাল মিছিল নিয়ে গিয়ে বাসভবনের নিচতলায় অগ্নিসংযোগ করেছে তা খতিয়ে দেখা হচ্ছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর